NarayanganjToday

শিরোনাম

স্পট জামতলা : বাইরে বিপুলসংখ্যক পুলিশ ভেতরে আতঙ্ক!


স্পট জামতলা : বাইরে বিপুলসংখ্যক পুলিশ ভেতরে আতঙ্ক!

কদিন ধরেই শামীম ওসমান অনুসারিদের মাঝে ‘পুলিশ আতঙ্ক’ বিরাজ করছে। এই বুঝি কোনো একটি ইস্যু নিয়ে পুলিশ আসবে, ধরে নিয়ে যাবে। এমন অবস্থা দেখা গেল কাউন্সিলর সজল ও সাংসদের শ্যালক তানভীর আহম্মেদ টিটু পক্ষে প্রতিবাদ জানিয়ে সভাতেও।

সূত্র বলছে, বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় জামতলা হিরা কমিউনিটি সেন্টারে প্রতিবাদ সভার আয়োজন করা হয় জামতলাবাসী মদক বিরোধী সংগঠনের ব্যানারে। তারা নাজমুল আলম সজল এবং তনভীর আহম্মেদ টিটুকে জড়িয়ে প্রচারিত তথ্যের নিন্দা জানিয়ে প্রতিবাদ জানাতে এই সভার আয়োজন করেন।

তবে, সভার সংবাদে হিরা কমিউিনিটি সেন্টারের বাইরে অবস্থান বিপুল সংখ্যক পুলিশ। ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসলাম হোসেনের নেতৃত্বে সেখানে অন্যান্য পুলিশ সদস্যরা অবস্থান নেন। আর পুলিশের এমন উপস্থিতিতে অনেকের মাঝেই আতঙ্ক দেখা দেয়। তড়িগড়ি করে প্রতিবাদ সভাও শেষ করে দেন আয়োজকরা।

এছাড়াও পুলিশের উপস্থিতিতে প্রতিবাদ সভায় উপস্থিতিদের মধ্যেও চাপা আতঙ্ক দেখা গেছে। পাশাপাশি জামতলাবাসীর মাঝেও এ নিয়ে আতঙ্ক দেখা দেয়। অনেকেই বলাবলি করছিলো, কাউকে বোধ হয় গ্রেফতার করার জন্য এত সংখ্যক পুলিশ এখানে উপস্থিত হয়েছেন।

তবে, এ প্রসঙ্গে জানতে চাইলে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসলাম হোসেন জানান, আমরা সেখানে এমনিই গিয়েছিলাম। এটি আমাদের রুটিন ওয়ার্কের মধ্যে। কিছুক্ষণ ছিলাম। তারপর চলে আসছি। কাউকে গ্রেফতার বা অন্য কোনো উদ্দেশ্যে সেখানে যাইনি।

৪ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে