NarayanganjToday

শিরোনাম

গৃহবধূ ধর্ষনে ভন্ড কবিরাজ গ্রেফতার


গৃহবধূ ধর্ষনে ভন্ড কবিরাজ গ্রেফতার

রূপগঞ্জে কবিরাজী চিকিৎসার অন্তরালে গৃহবধূ ধর্ষনের দায়ে গ্রেফতার হয়েছে ভন্ডকবিরাজ লালচাঁন। উপজেলার কেয়ারিয়া গ্রামের মৃত মদন মোহনের ছেলে লালচাঁন বাবু । 

চাঞ্চল্যকর এ ধর্ষনের ঘঁটনায় গত ১৩ ফেব্রুয়ারী রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়। এই মামলার ভিত্তিতেই গতকাল ধর্ষক লালচাঁনকে গাজীপুর জেলার কালিগঞ্জ হতে গ্রেফতার করে নিয়ে আসে র‌্যাব-১।  গতকাল ৯ এপ্রিল মঙ্গলবার ভোরে গাজীপুরের কালীগঞ্জ হতে তাকে গেফতার করা হয় । পরে তাকে রূপগঞ্জ র‌্যাব-১ এর কার্যালয়ে আনা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘঁটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে লালচাঁন। 

গতকাল প্রেস ব্রিফিংয়ে র‌্যাব -১ এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, দীর্ঘদিন যাবৎ লালচাঁন নিজ বাড়িতে কবিরাজী ব্যবসা করে আসছে। প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে আসা নারী ও পুরুষ ভিড় জমায় তার বাড়িতে। 

প্রতিকার পাওয়ার আশায় গত ১২ ফেব্রুয়ারী সকালে এক গৃহবধূ তার পারিবারিক সমস্যা সমাধানের জন্য তার এক ভাই ও ভাবীসহ কবিরাজের বাড়িতে আসে। এক পর্যায়ে কবিরাজ লালচাঁন বাবু ভিকটিমের দামপত্য কলহের সমাধান করে দেওয়ার আশ্বাস দেয় এবং প্রতিকার পাওয়ার জন্য ভিকটিমকে একাকী নির্জন ঘরে আসার জন্য বলে। তাকে কবিরাজী চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত ভিকটিমের সাথে আসা ভাবী ও ভাইকে ঘরের বাইরে দাড় করিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয় লালচাঁন বাবু। পরে গৃহবধুকে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে ১ গ্লাস পানি পান করিয়ে অচেতন অবস্থায় তাকে ধর্ষন করে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে। 

৯ এপ্রিল,২০১৯/এমএ/এনটি

উপরে