NarayanganjToday

শিরোনাম

শহরে র‌্যাবের মহড়া, শহীদ মিনারে প্রেস ব্রিফিং


শহরে র‌্যাবের মহড়া, শহীদ মিনারে প্রেস ব্রিফিং

নারায়ণগঞ্জে নির্ভয় আর নিশ্চিন্তে পহেলা বৈশাখ পালনে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১১ ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) লেফটেনেন্ট কর্ণেল কাজী শামসের উদ্দিন। একই সাথে তিনি জানিয়েছেন, নারায়ণগঞ্জের পাশাপাশি তাদের আওতায় থাকা আরও ৭টি জেলাতেও অনুরূপ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে তিনি এ কথা জানান।

কাজী শামসের উদ্দিন জানান, র‌্যাব-১১ আওতাধীন নারায়ণগঞ্জসহ মুন্সীগঞ্জ, নরসিংদী, চাঁদপুর, নোয়াখালি, লক্ষীপুর, দোহার ও নবাবগঞ্জ জেলায় শান্তিপূর্ণভাবে পহেলা বৈশাখ উদযাপন করতে সকাল থেকেই র‌্যাব মাঠে থাকবে। স্পর্শকাতর ও গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে কড়া নজরদারির পাশাপাশি পোশাকে ও সাদা পোশাকে র‌্যাবের টহল অব্যাহত থাকবে।

তিনি বলেন, অতীতে বিভিন্ন সময়ে এই দিনটিতে যেসব অনাকাঙ্খিত নাশকতার ঘটনা ঘটেছে তার যেন পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে র‌্যাব সতর্ক রয়েছে। এছাড়া জেএমবি ও আনসারুল্লাহ বাংলা টীম সহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনগুলো যাতে কোনো ধরনের অপতৎপরতা চালাতে না পারে, সেজন্য র‌্যাব সতর্কতা অবলম্বনের পাশাপাশি গোয়েন্দা নজরদারি করছে।

বিশেষ করে নারায়ণগঞ্জ সহ অন্যান্য জেলা শহরগুলোতে পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রা সহ অন্যান্য অনুষ্ঠানগুলো ঘিরে টহলের পাশাপাশি পর্যবেক্ষণ করবে বলে জানান র‌্যাব-১১ সিও লেফটেনেন্ট কর্ণেল কাজী শামসের উদ্দিন। তিনি সকল নাগরিককে নিশ্চিন্তে, নির্ভয়ে ও স্বত:স্ফুর্তভাবে বাংলা নববর্ষের প্রথম দিন পহেলা বৈশাখ উদযাপনের আহবান জানান।

১৩ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে