NarayanganjToday

শিরোনাম

রূপগঞ্জে মঙ্গল শোভাযাত্রা শেষে বৈশাখী মেলা উদ্বোধন


রূপগঞ্জে মঙ্গল শোভাযাত্রা শেষে বৈশাখী মেলা উদ্বোধন

‘বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে এবছরই প্রথম বাংলাদেশের প্রতিটি সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে পান্তা ইলিশ খাওয়ার আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উদ্যোগে সারাদেশে বর্ষবরণের আনন্দ আরো তরান্বিত হয়েছে’ বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

রোববার (১৪ এপ্রিল) দুপুরে নববর্ষকে বরণ উপলক্ষে নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলা চত্বরে মঙ্গল শোভাযাত্রা ও বর্নাঢ্য র‌্যালী শেষে বৈশাখী মেলার শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, পহেলা বৈশাখ বাঙালির প্রানের উৎসব, এ উৎসবকে ঘিরে বাঙালি জাতি গ্রামীন ঐতিহ্য ফুটিয়ে তোলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা, উপজেলা নিবার্চন কমিশনার মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারান সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম, সাংগঠনিক সম্পাদক রুবায়েত হাসান রাকিব ও মিরাজ মোল্লা, সাংবাদিক রাসেল মাহমুদ, সাইদুর রহমান, আতাউর রহমান সানী, রুবেল মাহমুদ, শাহেল মাহমুদ, জিন্নাত হোসেন জনি, বিপ্লব হাসান ও সুজন মিয়া প্রমুখ।

মঙ্গল শোভাযাত্রা ও বর্ণাঢ্য র‌্যালীটি উপজেলা চত্তর ও মঠের ঘাট পদক্ষিন করে মুড়াপাড়া স্টেডিয়াম মাঠে শেষ হয়।

১৪ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে