NarayanganjToday

শিরোনাম

চেঙ্গিসের বাড়িতে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি, আটক ১


চেঙ্গিসের বাড়িতে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি, আটক ১

নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও এথলেটিক্স ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিসের ফ্ল্যাট বাসায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাতনামা চোরেরা ফ্ল্যাট বাসার দরজা ভেঙ্গে নগদ সাড়ে ১২ লাখ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে গিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৪ এপ্রিল) দুপুর হতে সন্ধায় কোন এক সময়ে ফতুল্লার ইসদাইরস্থ ইব্রাহিম চেঙ্গিসের ৬ তলা বাড়ির ৫ তলায় এ ঘটনা ঘটে। রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে চুরির ঘটনা নিশ্চিত করে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইব্রাহিম চেঙ্গিস স্ত্রীকে নিয়ে রোববার দুপুর ২টায় মাসদাইরস্থ কাসফা টাওয়ারে দাওয়াত খেতে যায়। সেখান থেকে সন্ধ্যায় বাড়িতে ফিরে এসে দেখে তাদের ফ্ল্যাটের দরজার তালা ভাঙ্গা। পরে ইব্রাহিম চেঙ্গিসের স্ত্রী ফ্ল্যাটের ভিতরে প্রবেশ করে দেখতে পায় আলমারি ভাঙ্গা। এসময় দেখতে পায় আলমারিতে থাকা সাড়ে ১২ লাখ টাকা ও ৭/৮ ভরি স্বর্ণালংকার নাই। তাই ধারনা করা হচ্ছে অজ্ঞাতনামা চোরেরা আলমারি ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, চুরির ঘটনায় একজনকে সন্দেহভাজন হিসাবে আটক করা হয়েছে। চুরির রহস্য উদঘাটন ও চুরি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। তবে যারাই এ চুরির ঘটনা ঘটিয়েছে তারা পরিকল্পিত ভাবে করেছে। আশা করছি খুব শিগগিরই তা উদঘাটন করতে সক্ষম হবো।

১৫ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে