NarayanganjToday

শিরোনাম

রূপগঞ্জে মেলা থেকে ফেরার পথে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ


রূপগঞ্জে মেলা থেকে ফেরার পথে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ

রূপগঞ্জে বৈশাখী মেলা থেকে ফেরার পথে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রূপসী প্রধান বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আক্রান্ত কিশোরী বাদী হয়ে রূপগঞ্জ থানায় ধর্ষণ অভিযোগে ৬ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছে। পুলিশ এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে আনিসুর রহমান, আকাশ মিয়া, ইসমাইল নামে তিন যুবককে আটক করেছে।

আক্রান্ত ওই কিশোরীর বরাত দিয়ে রূপগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, দুই বান্ধবী রূপসী নিউ মডেল স্কুলে বৈশাখী মেলায় বেড়াতে যায়। সন্ধ্যা ৭টার দিকে তারা মেলা থেকে বের হয়ে বরপার দিকে যাওয়ার সময় রূপসী প্রধান বাড়ির সামনে তাদের পথ রোধ করা হয়। এ সময় ৬ যুবক মিলে তাদের পাশের নির্জন স্থানে ধওে নেওয়ার চেষ্টা চালায়। এসময় ধস্তাধস্তির পর এক কিশোরী দৌড়ে পাশের একটি মসজিদে আশ্রয় নেয়। তবে, পালাতে অক্ষম আরেক কিশোরীকে নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ৬ যুবক। পরে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা তাকে ফেলে রেখে চলে যায়। নির্যাতনের শিকার মেয়েটি রাতেই এই ঘটনা পুলিশকে জানালে পুলিশ তিনজনকে আটক করে।

১৫ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে