NarayanganjToday

শিরোনাম

শহরজুড়ে পুলিশের সাঁড়াশি অভিযান, মাদকসহ ডিস বাবুর চার সহযোগি আটক


শহরজুড়ে পুলিশের সাঁড়াশি অভিযান, মাদকসহ ডিস বাবুর চার সহযোগি আটক

মাদক নির্মূলে শহর জুড়ে সাঁড়াশি অভিযানে নেমেছে সদর মডেল থানা পুলিশ। ওসি কামরুল ইসলামের নেতৃত্বে ৭ টি টীম শহরের নলুয়াপাড়া, দুই নং বাবুরাইল, পাইকপাড়া জল্লারপাড়াসহ বেশ কয়েকটি এলাকায় অভিযান চালায়।

শনিবার (২০ এপ্রিল) বিকেল থেকে মাদক বিরোধী এই অভিযানে সদ্য গ্রেফতারকৃত কাউন্সিলর ডিস বাবুর অন্যতম সহযোগি শীর্ষ মাদক ব্যবসায়ী জামাই মাসুদসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়েছে।

জামাই মাসুদ শহরের নলুয়া পাড়া এলাকার মৃত সুলতানের ছেলে ও একই এলাকার রানা মিয়ার বাড়ির ভাড়াটিয়া। অন্যরা হলেন পাইকপাড়া জল্লারপাড়া এলাকার নিজামউদ্দিনের ছেলে ও ডিস বাবুর অন্যতম সহযোগি মাদক ব্যবসায়ী মো. সজিব এবং দুই নং বাবুরাইল এলকার আলমাছের দুই ছেলে মো. আল রাজু (৪৯) ও আল রাহাত (৪৭)।

অভিযান ও আটকের সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. কামরুল ইসলাম। তিনি বলেন, আমাদের অভিযান এখনও শেষ হয়নি। শহরের কোনো মাদক ব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না। আমাদের পুলিশ সুপার সাহেবের নির্র্দেশ। যে যত বড় প্রভাবশালী হোক কোনো অপরাধীই পাড় পাবে না। আমাদের অভিযান শেষ হলে আমরা বিস্তারিত জানাবো। অভিযান চলছে।

তিনি আরও জানান, শীর্ষ মাদক ব্যবসায়ী সালউদ্দিন বিটুর নলুয়া বাড়িতে অভিযান চালানো হয়। তবে তাকে পাওয়া যায়নি। এছাড়াও বেশ কয়েকজন শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়ি ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। এ অভিযান চলমান আছে। কোনো মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীকে ছাড় দেওয়া হবে না।

২০ এপ্রিল, ২০১৯/এসপি/এনটি

উপরে