NarayanganjToday

শিরোনাম

ফতুল্লার মোস্তফা কামালের বাড়িতে রাষ্ট্রপতির ছেলে


ফতুল্লার মোস্তফা কামালের বাড়িতে রাষ্ট্রপতির ছেলে

রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ পুত্র সাংসদ ইঞ্জিনিয়ার রেজওয়ান আহম্মেদ তৌফিক ঘুরে গেলেন ফতুল্লা থেকে। সোমবার (৬ মে) দুপুরের দিকে ফতুল্লার লালখাঁ এলাকায় একটি ঘরোয়া অনুষ্ঠানে তিনি যোগদান করেন।

সূত্র জানায়, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মোস্তফা কামালের বাড়িতে পারিবারিক একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন সাংসদ রেজওয়ান আহম্মেদ তৌফিক। এখানে তিনি দুপুর থেকে রাত আটটা পর্যন্ত মোস্তফা কামালের পরিবারের সাথে সময় কাটান। কথা বলেন নানা বিষয় নিয়ে। স্থানীয় রাজনীতি, প্রশাসন এবং পারিবারিক নানা বিষয়ে মোস্তফা কামালের কাছে তিনি জানতে চান।

দুপুর দুইটার দিকে সাংসদ ইঞ্জিনিয়ার রেজওয়ান আহম্মেদ তৌফিক এসে উপস্থিত হন তার বন্ধু মোস্তফা কামালের বাড়িতে। এসময় মোস্তফা কামালসহ তার পরিবার ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে মোস্তফা কামাল বলেন, সাংসদ ইঞ্জিনিয়ার রেজওয়ান আহম্মেদ তৌফিকের আসার পিছনে কোনো উদ্দেশ্য নেই। তিনি আমার বন্ধু মানুষ। পারিবারিক সম্পর্ক তার সাথে। সেই সুবাদে তিনি আমাদের পারিবারিক অনুষ্ঠানগুলোতে আসেন। আজ এসেছিলেন সৌজন্যতার জন্য। কোনো আয়োজন ছিলো না।

তিনি বলেন, আগামী ২০ তারিখে সাংসদ ইঞ্জিনিয়ার রেজওয়ান আহম্মেদ তৌফিক আবার এখানে আসবেন। সেদিন আমরা একটি ইফাতর পার্টিও দিন ধার্য করছি।

৬ মে, ২০১৯/এসপি/এনটি

উপরে