NarayanganjToday

শিরোনাম

সে পুলিশ হোক কিংবা সাধারণ মানুষ, অপরাধ করলে ছাড় নেই : এসপি


সে পুলিশ হোক কিংবা সাধারণ মানুষ, অপরাধ করলে ছাড় নেই : এসপি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার বেলা ১১ টায় জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্ব সভাটি অনুষ্ঠিত হয়। 

সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ ও  জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ সহ জেলা পুলিশের কর্মকর্তাগন। 

বক্তব্য রাখতে গিয়ে পুলিশ সুপার বলেন, চলমান রমজানে এবং আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে নারায়ণগঞ্জ শহরের যানজট নিরসনে জেলা পুলিশের পাশাপাশি আনসার ও কমিউনিটি পুলিশ মোতায়েন করা হবে।  হকারমুক্ত ফুটপাত নিশ্চিত করণের জন্য জেলা পুলিশ কাজ করছে।  উক্ত কাজে সহযোগিতা করতে তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।  

তিনি আরো বলেন, পূর্বের ন্যায় ভূমিদস্যু, গার্মেন্টস অস্থিরতা, ঝুট সন্ত্রাস, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জেলা পুলিশের অবস্থান কঠোর।  জেলা পুলিশের কোন সদস্য যদি মাদক বা অন্য কোনো অপরাধের বা অপরাধীদের সাথে সংশ্লিষ্ট থাকে তবে তাদের বিরুদ্ধেও কঠোর শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হবে বলে তিনি হুশিয়ার করেন।

সভা শেষে “জেলা পর্যায়ের ইনোভেশন শোকেসিং-২০১৯” এর শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক জনাব রাব্বি মিয়া এবং জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম(বার), পিপিএম(বার)।

১২ মে, ২০১৯/এম এ/এন টি

উপরে