NarayanganjToday

শিরোনাম

বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়নের নয়া কমিটি গঠন


বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়নের নয়া কমিটি গঠন

নারায়ণগঞ্জ নগরীর ২/২৭ ডিআইটিস্থ বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়ন (রেজি:নং-১০৭৪) কার্যালয়ে সাধারন সভার মাধ্যমে সকলের উপস্থিতিতে ও সর্বসম্মতিক্রমে সংগঠনের নতুন কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। 

মো: এমদাদ হোসেন দিপুকে সভাপতি,মো: জাহাঙ্গীর আলমকে সিনিয়র সহ-সভাপতি ও মো: আতিকুর রহমান সোহেলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষিত হয়েছে। 

কমিটির অন্যান্যরা হচ্ছেন,সহ-সভাপতি মো: শামীম মজুমদার,সহ-সভাপতি মো: শফিউদ্দিন (সফি),যুগ্ম সম্পাদক মো: বেলাল হোসেন,যুগ্ম-সম্পাদক মো: আসাদুজ্জামান মনির,সহ-সাধারন সম্পাদক মো: নুরুজ্জামান,প্রধান সাংগঠনিক সম্পাদক মো:কাউসার মিয়া,সাংগঠনিক সম্পাদক মো:আনিছুর রহমান,কোষাধ্যক্ষ মো: আবুল ফয়েজ,প্রচার সম্পাদক মো: আবুল হোসেন ও দপ্তর সম্পাদক মো:আব্দুল মালেক প্রমুখ। 

গত ১০.০৫.২০১৮ইং তারিখে কমিটির অনুমোদন হয়েছে। 

সভার সভাপতি তার সমাপনী বক্তব্যে নবগঠিত বিআইডব্লিউটিসি এমপ্লয়ীজ ইউনিয়ন (রেজি:নং-১০৭৪)কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে সংগঠনের স্বার্থে একজোট হয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার আহবান জানান। সবশেষে তিনি সংগঠনের সর্বময় মঙ্গল এবং সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।
১২ মে, ২০১৯/এম এ/এন টি
 

উপরে