NarayanganjToday

শিরোনাম

রূপগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষন, আটক ৩


রূপগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষন, আটক ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা রসুলপুর এলাকায় মায়ের অসুস্থতার অজুহাত দেখিয়ে ডেকে নিয়ে প্রেমিক তার স্কুল পড়–য়া প্রেমিকাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রসুলপুর এলাকায়।  মঙ্গলবার সকালে ধর্ষিতা স্কুল ছাত্রী রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার সকালে ধর্ষক লম্পট রনিসহ তার দুই সহযোগী হৃদয় ও রাসেল মিয়াকে গ্রেফতার করেছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে। 

রূপগঞ্জ থানার উপপরিদর্শক সোহেল সিদ্দীকি রূপগঞ্জ থানায় দেওয়া ধর্ষিতা স্কুল ছাত্রীর বরাত দিয়ে জানান, গত চার বছর আগে রূপগঞ্জের বরপা রসুলপুর এলাকার এ/পিখান ডাক্তার বাড়ির ভাড়াটিয়া কাজল মিয়ার ছেলে রনি মিয়ার সঙ্গে তার প্রেমের সর্ম্পক গড়ে উঠে। গত ৮ মে বুধবার বিকালে রনি মিয় ামুঠো ফোনে স্কুল পড়–য়া ছাত্রীকে জানায় তার মা গুরুতর অসুস্থ তাকে দেখতে চায়।

অসুস্থতার খবরে স্কুল পড়–য়া ছাত্রী রাজধানী ঢাকার লালবাগ থানার ভাগালপুর লেনের বাসা থেকে সিএনজিযোগেএ সে রনির সঙ্গে দেখা করে। একপর্যায়ে রনি সুকৌশলে তাকে তার মা’র ওখানে না নিয়ে রসুলপুর এলাকার খান ডাক্তারে বাড়ির নিচ তলার রুমে নিয়ে যায়।

পরে শারীরিক সর্ম্পকের প্রস্তাব দেয়। এতে রাজিনা হওয়ায় স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এসময় রনির দুইবন্ধু একই এলাকার হাবিবুর রহমানের ছেলেহৃদয় ও রাসেল বাহিরে পাহারারত অবস্থায় ছিলো।এদিকে পুলিশ মঙ্গলবার সকালে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে লম্পট ধর্ষক রনি মিয়া , তার দুইবন্ধুহৃদয় ও রাসেলকে গ্রেফতারকরেছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাহমুদ হাসান বলেন, আসামীদের গ্রেফতার করা হয়েছে। 

১৪মে,২০১৯/এমএ/এনটি

উপরে