NarayanganjToday

শিরোনাম

আবারও বিতর্কে চাষাড়ার লার্জ ফার্মা, পেটালো বিক্রয় প্রতিনিধিকে


আবারও বিতর্কে চাষাড়ার লার্জ ফার্মা, পেটালো বিক্রয় প্রতিনিধিকে

ইতোপূর্বে নানা বিতর্কে জড়িয়েছিলো চাষাড়ার লার্জ ফার্মা। কখনো ভ্রাম্যমান আদালতের কবলে পড়ে গুণেছে জরিমানা। কখনো বা ক্রেতার সাথে মারপিট করার মতো ঘটনা ঘটিয়েছে। এবার একটি ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধেকে মারধর করার অভিযোগ উঠেছে লার্জ ফার্মার মালিক ও কর্মচারিদের বিরুদ্ধে।

শনিবার (১৮ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে চাষাড়া লার্জ ফার্মার সামনেই ওই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি মামুন সিরাজ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি ফতুল্লার দেলপাড়া এলাকার বাসিন্দা এবং ওষুধ বিক্রয় প্রতিনিধি।

মামুন সিরাজ দাবি করেন, তার কোম্পানী থেকে ওষুধ নিয়েছিলো লার্জ ফার্মা কর্তৃপক্ষ। কিন্তু ওষুধের দাম পরিশোধ না করে টালবাহান শুরু করেন। এদিন ওষুধের টাকা চাইতে গেলে লার্জ ফার্মার কর্তৃপক্ষ আমার উপর চড়াও হয়ে উঠেন। এতে প্রতিবাদ করলে তিনিসহ তার কর্মচারিরা আমাকে বেধম প্রহার করেন।

অপরদিকে লার্জ ফার্মার পরিচালক মাহবুব নারায়ণগঞ্জ টুডে’কে জানান, সম্প্রতি ভ্রাম্যমান আদালত কিছু বিদেশী ওষুধ জব্দ করে নিয়ে যায়। যা মামুন সিরাজ রেখে গিয়েছিলেন। কিন্তু সে আজ (শনিবার) এসে সে ওষুধের দাম চান। আমরা তাকে বলি এগুলো বাজারে নিষিদ্ধ ওষুধ আর তা তুমি রেখে গেছো এর দাম আমরা কেন দেব? এতে করে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে ধাক্কাধাক্কিও হয়। তবে, পুলিশ ঘটনাস্থলে এসে সত্যতা না পেয়ে চলে গেছেন।

সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. কামরুল ইসলাম অভিযোগ গ্রহণের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা অভিযোগ গ্রহণ করেছি। উভয় পক্ষকে থানায় ডেকেছি। বিস্তারিত তদন্ত করে ব্যবস্থা নেব।

১৮ মে, ২০১৯/এসপি/এনটি

উপরে