NarayanganjToday

শিরোনাম

নগরবাসীর নিরাপত্তা হান্ড্রেডে হান্ড্রেড নিশ্চিত করতে পারবো : ওসি


নগরবাসীর নিরাপত্তা হান্ড্রেডে হান্ড্রেড  নিশ্চিত করতে পারবো : ওসি

আমি হান্ড্রেডে হান্ড্রেড আপনাদের কথা দিতে পারি এবারের ঈদের কেনাকাটায় ব্যবসায়ী এবং ক্রেতাসাধারনের নিরাপত্তা নিশ্চিত করতে পারবো। পাশাপাশি  নগরীর গুরুত্বপূর্ন সড়কগুলো যানজটমুক্ত রাখতে পারবো।

ঠিক এভাবেই নগরবাসীকে প্রতিশ্রুতি দিয়েছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) কামরুল ইসলাম।

রমজান ও ঈদ উপলক্ষে ব্যাংক কর্মকর্তা, হোশিয়ারী সমিতি ও স্বর্ন ব্যবাসয়ীদের সাথে শনিবার দুপুরে থানার সেমিনার কক্ষে সদর মডেল থানার আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, রমজানে ব্যবসায়ী ও নগরবাসীর নিরাপত্তা নিশ্চিতে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে নগরীর বিবি রোড, কালির বাজার, টানবাজার ও মিনাবাজার এলাকায় সার্বক্ষনিক ৪ টি হোন্ডা মোবাইল টিম দায়ীত্ব পালন করবে। এই হোন্ডা মোবাইল টিম ঈদেও পরেও কয়েকদিন পর্যন্ত দায়ীত্ব পালন করবে। এছাড়া উপরোক্ত এলাকা সহ নগরীর সবকটি মার্কেট ও শপিং মলের সামনে আমাদের সাদা পোষাধারী পুলিশ থাকবে। 

ওসি কামরুল ইসলাম এসময় উপস্থিত ব্যবসায়ী নেতৃবৃন্দদের দৃষ্টি আকর্ষন করে বলেন, এর বাইরেও যদি কমিউনিটি পুলিষ সদস্যের প্রয়োজন মনে করেন তবে প্রতিটি মার্কেট, শপিং মলের সামনে ২ থেকে ৫ জন সদস্যের ব্যবস্থা করা যেতে পারে। তবে মনে রাখবেন, মার্কেট আপনাদের-ব্যবসা আপনাদের। সুতরাং আপনাদের সম্পদ রক্ষায় পুলিশের পাশাপাশি আপনাদেরও অনেক দায়ীত্ব রয়েছে। আমার বিশ্বাস আপনারা সে দায়ীত্বগুলো যথাযতভাবে পালন করলে কোন মার্কেটের সামনে চোর বা ছিনতাইকারী দূরে থাক, একটা মাছিও থাকার সাহস পাবেনা।

সভায় জেলা হোশিয়ারী সমিতির সভাপতি ও নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 
১৮ মে,২০১৯/এমএ/এনটি
 

উপরে