NarayanganjToday

শিরোনাম

এসপি হারুনের নেতৃত্বে আসুন দূর্নীতিমুক্ত না.গঞ্জ গড়ি: গাজী


এসপি হারুনের নেতৃত্বে আসুন দূর্নীতিমুক্ত না.গঞ্জ গড়ি: গাজী

এসপি হারুনের নেতৃত্বে দূর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ গড়ে তুলার আহ্বান জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তসীর গাজী বলেছেন, আমাদের বঙ্গবন্ধুর বাংলাদেশে, উন্নয়নের বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার ( ২৩ মে) সন্ধ্যায় জেলা পুলিশ লাইনে এক ইফতার মাহফিলপূর্ব আলোচনায় তিনি এসব কথা বলেন। জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে ওই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

গোলাম দস্তগীর গাজী বলেন, আজকে আমরা জেলা পুলিশ সুপার হারুন সাহেবে নেতৃত্বে আসুন দূর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ এবং আইনের সুশাসনে নারায়ণগঞ্জ গড়ে তুলি। আসুন সবাই শান্তিতে থাকি এবং দেশকে এগিয়ে নিয়ে যাই।

জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের সভাপতিত্বে ইফতার মাহফিলের উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়নগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান প্রমূখ।

২৩ মে, ২০১৯/এসপি/এনটি

 

উপরে