NarayanganjToday

শিরোনাম

কিছু উচ্চমানের শিক্ষা প্রতিষ্ঠানে ইসলামের বালাই নেই : খোরশেদ


কিছু উচ্চমানের শিক্ষা প্রতিষ্ঠানে ইসলামের বালাই নেই : খোরশেদ

খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে ওলামায়েকেরাম ও বিশিষ্ট জনদের সম্মানে রমজান মাস মহান ইবাদত সিয়াম শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ফতুল্লার মাসদাইর এলাকায় অবস্থিত মেলা ফুড ভিলেজ নামে একটি রেষ্টুরেন্টে সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসভায় উপস্থিত হয়ে শুভেচ্ছা বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, নারায়ণগঞ্জে কিছু উচ্চমানের শিক্ষা প্রতিষ্ঠান তৈরী হয়েছে যেখানে ইসলামের কোন বালাই নেই। দেয়া হয়না কোন ধর্মীয় শিক্ষা। এছাড়া ওইসব স্কুল গুলোতে মেয়েদের হিজাব পড়ে যেতে দেয়না স্কুল কর্তৃপক্ষ। কোন মেয়ে হিজাব পড়ে স্কুলে প্রবেশ করলে টেনে হিচড়ে হিজাব খুলে ফেলা হয়। এতে মেয়েরা আহত হয়।

তিনি অভিযোগ করে বলেন, নারায়ণগঞ্জ ক্লাবের আমি একজন অপদার্থ সদস্য। ওই ক্লাবে রোজার মাসেও মদের বার খোলা থাকে। এবিষয়ে সকলকে প্রতিবাদ জানাতে হবে।

সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন খেলাফত মজলিসের নায়েবে আমীর শিক্ষাবিদ অধ্যাপক মোঃ খালেকুজ্জামান। মহানগর শাখার সভাপতি ডা. এসএম মোসাদ্দেকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম-মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, জেলা শাখার সভাপতি এবিএম সিরাজুল মামুন, হাফেজ কবির হোসেন, হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা যুগ্ম-আহ্বায়ক মাওলানা ফেরদৌস রহমান প্রমুখ।

২৪ মে, ২০১৯/এসপি/এনটি

উপরে