NarayanganjToday

শিরোনাম

এসপি হারুন কিভাবে বাংলার সিংহাম, গাজী এমপি কিসের মন্ত্রী?


এসপি হারুন কিভাবে বাংলার সিংহাম, গাজী এমপি কিসের মন্ত্রী?

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ কিভাবে বাংলার সিংহাম হয় বলে প্রশ্ন তুলেছেন ‘আমরা নারায়ণগঞ্জবাসী’র সভাপতি নুরুদ্দিন আহাম্মেদ। এছাড়া তিনি বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর কর্মকান্ড নিয়েও প্রশ্ন তোলেন।

বিআরটিসি’র এসি বাসের ভাড়া ৪৫ টাকা এবং বাসের সংখ্যা বাড়ানোর দাবিতে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’র ব্যনারে অনুষ্ঠিত মানবন্ধনে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই প্রশ্ন তোলেন। 

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া এলাকায় বিআরটিসি বাস কাউন্টারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

নুরুদ্দিন আহাম্মেদ তার বক্তব্যে বলেন, যে পুলিশ সুপার চাষাড়ায় বিআরটিসি বাস কাউন্টার উচ্ছেদকারীদের গ্রেফতার করতে পারেনা, তিনি কিভাবে বাংলার সিংহাম হন।

অপরদিকে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর কর্মকান্ড সম্পর্কে প্রশ্ন তুলে তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জে একজনকে বস্ত্র ও পাট মন্ত্রী করেছেন। তিনি সাধারণ একটি মুদি দোকানসহ ছোটখাট দোকান উদ্বোধন করতে যান। তিনি কিসের মন্ত্রী, তারকি কোন দাম নেই। তাছাড়া তিনিকি শুধু রূপগঞ্জের মন্ত্রী না সারা বাংলাদেশের মন্ত্রী। তিনি কি চাইলে সেতু মন্ত্রীর সাথে কথা বলে নারায়ণগঞ্জের বাস ভাড়া কমাতে পারেন না।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন বিআরটিসি’র সাবেক চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার, বীর মুক্তিযোদ্ধা অলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সফিউদ্দিন আহাম্মেদ, বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, সাবেক কমিশনার বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন ভূইয়া, নাজমুল হাসান, খাজা আহাম্মেদ, নজরুল ইসলাম ও মোহাম্মদ আলী প্রমূখ ।

মানববন্ধনে বক্তব্য রাখা সকল বক্তার দাবী যে কোন মূল্যে বিআরটিসি এসি বাসের ভাড়া ৪৫ টাকা এবং বাসাসের সংখ্যা বাড়াতে হবে।

২৮ মে,২০১৯/এমএ/এনটি
 

উপরে