NarayanganjToday

শিরোনাম

পঞ্চবটির পার্কের ট্রেনে কাটা পড়ে পঙ্গু হওয়ার পথে অনন্যা


পঞ্চবটির পার্কের ট্রেনে কাটা পড়ে পঙ্গু হওয়ার পথে অনন্যা

ফতুল্লার পঞ্চবটির এডভ্যাঞ্চার ল্যান্ড পার্কে ঘুরতে এসে পঙ্গু হওয়ার পথে অনন্যা সাহা নামের ১৩ বছরের এক কিশোরী। সোমবার (১০ জুন) সন্ধ্যায় ৬ টায় এ ঘটনা ঘটেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

গুরুতর আহত অন্যন্যা সাহাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নগরীর খানপুর ৩শ’ শয্যা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করেন।

ঘটনার বিবরনে জানা যায়, বিকেলে অনন্যা সাহা বিনোদনের জন্য তার মায়ের সাথে পঞ্চবটি এডভ্যাঞ্চার ল্যান্ড পার্কে বেড়াতে আসে। এসময় অন্যান্য রাইডস এর সাথে পার্কের ট্রেনে চড়ার জন্য উঠে বসে। ট্রেন চলার কিছুক্ষন পর সে ছিটকে পড়ে যায়। এসময় ট্রেনের চাকায় তার পা প্রায় দ্বিখন্ডিত হয়ে যায়। পরে সেখান থেকে পার্কের কর্তৃপক্ষ সহ তার মা তাকে খানপুর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করেন।

এ বিষয় জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক  ডা. শাহাদাত হোসেন বলেন, মেয়েটির পায়ের ঘোরালিতে মারাত্মক জখম হয়েছে, পাশাপাশি পায়ের লিগামিনগুলো ছিড়ে গেছে। সময় মত চিকিৎসা না করাতে পারলে হয়তোবা পায়ের ঘোরালি রক্ষা করা যাবে না। তাই তাৎক্ষনিক মেয়েটিকে ঢাকা পঙ্গ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

১০ জুন, ২০১৯/এসপি/এনটি

উপরে