NarayanganjToday

শিরোনাম

মাঠ রক্ষার আন্দোলনে আলীগঞ্জবাসীর পাশে আইভী


মাঠ রক্ষার আন্দোলনে আলীগঞ্জবাসীর পাশে আইভী

এবার মাঠ রক্ষার আন্দোলনে মেয়র আইভীকে পাশে পেতে যাচ্ছেন আলীগঞ্জবাসী। শনিবার (১৫ জুন) বিকেল তিনটার দিকে এ উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেছে মাঠ রক্ষা আন্দোলন কমিটি।

ওই প্রীতি ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এদিন তিনি মাঠ রক্ষার দাবিতে বক্তব্য রাখবেন এবং এই আন্দোলনে আন্দোলনকারীদের সাথে একাত্মতা প্রকাশ করবেন বলে জানা গেছে।

সূত্র জানায়, আলীগঞ্জ মাঠ রক্ষা আন্দোলন কমিটি কতৃক আয়োজিত ওই প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করবে ঢাকা সোনালী অতীত ক্লাব বনাম নারায়ণগঞ্জ সোনালী অতীত ক্লাব। উভয় দলেই সাবেক জাতীয় দলের তারকা খেলোয়াড়রা অংশগ্রহণ করবেন বলে আলীগঞ্জ ক্লাবের সংশ্লিষ্টরা জানিয়েছেন।

আলীগঞ্জ ক্লাব সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ এর সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মেয়র আইভী এদিন উপস্থিত থাকবেন বলে আশা করছি। তিনি আমাদেরকে আশ্বস্ত করেছেন, মাঠ রক্ষার্থে তার পক্ষ থেকে যতরকম সহযোগিতা করা সম্ভব তা তিনি করবেন। আমরা আশা রাখি এদিন তিনি মাঠ রক্ষার দাবিতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।

এদিকে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছেন, এদিন আলীগঞ্জ মাঠ রক্ষা আন্দোলন কমিটি কতৃক আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অ্যাড মাহবুবুর রহমান মাসুম, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য অ্যাড আনিসুর রহমান দিপু, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি হাজী মো. মফিদুল ইসলাম, কুতুবপুর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জজ, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজী মো. মনির উদ্দিন প্রমূখ।

১৩ জুন, ২০১৯/এসপি/এনটি

উপরে