NarayanganjToday

শিরোনাম

নারীসহ সোনারগাঁ যাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ আটক


নারীসহ সোনারগাঁ যাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁ লোক ও কারু শিল্প ফাউন্ডেশন (যাদুঘর) সাবেক পরিচালক রবিন্দ্র গোপকে অসামাজিক কার্যকলাপকালের অভিযোগে সীমা আক্তার নামে এক নারীসহ আটক করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে যাদুঘরের বাংলোর ভিতরে থাকা একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছালে রবিন্দ্র গোপ সহ আটক নারী ক্ষমা চেয়ে পার পাওয়ার জোরালো চেষ্টা করেন। তবে আটককারী জনতার চাপের মুখে তা আর সম্ভব হয়ে উঠেনি। পরিশেষে পুলিশ তাদের উভয়কে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, এদিন ফাউন্ডেশনের কার্যক্রম বন্ধ ছিলো। বেলা ১২টার দিকে প্রায় ২৫ বছর বয়সি এক নারী সন্দেহ জনক ভাবে ডাক বাংলোর কক্ষে প্রবেশ করে। সেখানে আগে থেকেই রবিন্দ্র গোপ অবস্থান করেছিল। ভিতরে প্রবেশের পরেই তারা দরজা বন্ধ করে দেয়। তাদের অন্তরঙ্গ মুহুর্তের সময়ে বাহিরে লোকজনের অবস্থান টের পেয়ে সাবেক পরিচালক রবিন্দ্র গোপ এর সহযোগিতায় ওই নারী কৌশলে পকেট গেইট দিয়ে দৌড়ে পালাতে গিয়ে প্রত্যক্ষদর্শীদের হাতে ধরা পরে। রবিন্দ্র গোপের বিরুদ্ধে এর আগেও এমন একাধিক অসামাজিত কার্যকলাপের অভিযোগ উঠেছিল।

এর সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বর্তমানে তারা থানাতেই আটক আছে এবং বিষয়টি আমরা খতিয়ে দেখছি। 

১৩ জুন,২০১৯/এমএ/এনটি

উপরে