NarayanganjToday

শিরোনাম

বন্দরে ভেকু দিয়ে দেয়াল ভাঙ্গা ও ফসলী জমি নষ্ট করার অভিযোগ


বন্দরে ভেকু দিয়ে দেয়াল ভাঙ্গা ও ফসলী জমি নষ্ট করার অভিযোগ

বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী এলাকায় ভূমি দূস্যুদের নানা মুখি অত্যাচারে পরিবারের লোকজন নিয়ে আনোয়ারা বেগমের বসবাস এখন হুমকীর মুখে। 

পিয়ার জাহানের ওয়ারিশ ও ক্রয়কৃত ৬৮ শতাংশ জায়গা জোরপূর্বকভাবে দখলের নানা মুখি চেষ্টা করছে একই এলাকার জাকির হাজীরা। শনিবার (১৫ জুন) রাতে বুরুন্দী এলাকার জমসের আলীর ছেলে জাকির হাজী, মনসুর আলীর ছেলে শারজাহান, আলী হোসেনের ছেলে কবির হোসেন মিলে  রাতের অন্ধকারে দখলের উদ্দেশ্যে ভেকু  দিয়ে জমির দেয়াল ভাংচুর ও ফসল নষ্ট করে ফেলে। এতে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে। ভাংচুরের সময় পিয়ার জাহানের পরিবারের লোকজন বাধা দিলে তাদের অকথ্য ভাষায় গালমন্দসহ প্রান নাশের হুমকী দেয়া হয়। 

এ ঘটনায় জীবনের নিরাপত্তাসহ সঠিক বিচারের জন্য আনোয়ারা বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে বন্দর থানা পুলিশের উপ পরিদর্শক আবু তালেব ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযোগের সত্যতা পেয়েছেন বলে জানান এই কর্মকর্তা।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  
 

১৬ জুন,২০১৯/এমএ/এনটি

উপরে