NarayanganjToday

শিরোনাম

চাষাড়ার সমবায় মার্কেটে আগুন


চাষাড়ার সমবায় মার্কেটে আগুন

নগরী চাষাড়ার সমবায় সুপার মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার ( ১৬ জুন) বিকাল সাড়ে ৩ টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুরো মার্কেটের ক্রেতা, বিক্রেতাদের মাঝে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সূত্র জানায়, মার্কেটটির ৫ তলার সিঁড়ির সামনে যেখানে রেডিমেট পোশাকের পুতুল ও অন্যান্য নষ্ট জিনিসপত্র ফেলে দেয়া হতো সেখানেই ওই আগুনের সূত্রপাত। যা মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়তে থাকে। এসময় মার্কেটের পার্শ্ববর্তী পোশাকের গোডাউনগুলোতে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গোডাউনগুলোর মধ্যে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিলে কর্তৃপক্ষ ম-লপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সে খবর দেন।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে সৃষ্ট আগুন তাৎক্ষণিকভাবে নেভাতে সক্ষম হয়। ফলে এ যাত্রায় বড় ধরণের ক্ষতির হাত থেকে বেঁচে যায় মার্কেটটির অসংখ্য দোকানি।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, ধারনা করা হচ্ছে, কোনো সিগারেটের ফুলকি থেকে এ আগুনের সূত্রপাত ঘটতে পারে। তবে এ অগ্নিকান্ডের ঘটনায় তেমন কোনো ক্ষয়ক্ষতি কিংবা হতাহতের ঘটনা ঘটেনি।

প্রসঙ্গত, এর পূর্বে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অগ্নিঝুঁকিতে থাকা বেশ কয়েকটি মার্কেটকে চিহ্নিত করে সতর্কতামূলক সাইনবোর্ড সাঁটিয়েছিলেন। তারমধ্যে সমবায় সুপার মার্কেটও একটি।

১৬ জুন, ২০১৯/এসপি/এনটি

উপরে