NarayanganjToday

শিরোনাম

রূপগঞ্জে আলোচিত সেই বিউটিকে কুপিয়ে খুন


রূপগঞ্জে আলোচিত সেই বিউটিকে কুপিয়ে খুন

রূপগঞ্জে দুর্বৃত্তরা বিউটি আক্তার কুট্টি নামে এক ইউপি সদস্যকে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। বুধবার (২৬ জুন) সকালে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা।

নিহত বিউটি আক্তার কুট্টি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। সে কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ছিলেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় বিউটি আক্তার কুট্টি চঁনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাটতে বের হয়। বুধবার ভোর সকালে বিউটি আক্তার কুট্টি পশ্চিমগাঁও এলাকায় পৌছাঁলে একদল দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে এলোকপাথারি কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

রূপগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে উপজেলার চনপাড়া এলাকায় আলোচিত নাম বিউটি আক্তার কুট্টি। তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের শেল্টার দেওয়ার অভিযোগ রয়েছে বহু আগের থেকে। এছাড়াও তার পরিবারের অনেকেই এমন অনৈতিক কর্মকা-ের সাথে সম্পৃক্ত রয়েছে বলেও শোনা যায়। ফলে ধারণা করা হচ্ছে, স্থানীয় পর্যায়ে আধিপত্য বিস্তার নিয়ে হত্যাকা-ের ওই ঘটনা ঘটে থাকতে পারে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চনপাড়াসহ আশপাশের মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের অন্যতম মূল হোতা ছিলেন কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য বিউটি আক্তার কুট্টি। এর আগে মাদক ব্যবসার আধিপত্য নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে কুট্টির স্বামী হাসান মুহুরী নিহত হয়।

অপরদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেরিত এক বার্তায় জানানো হয়েছে, মাদক, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি গ্রুপের সাথে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসিতেছিল যার ফলশ্রুতিতে এই হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা যায়।

ওই বার্তায় আরও জানানো হয়েছে, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা পুলিশের একাধিক টিম ও ডিবির টিম ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের লক্ষ্যে পুলিশের একাধিক টিম ও ডিবির টিম মাঠে নেমেছে। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

২৬ জুন, ২০১৯/এসপি/এনটি

উপরে