NarayanganjToday

শিরোনাম

ফতুল্লা থেকে চুরি হওয়া মালামাল গাইবান্ধা থেকে উদ্ধার, আটক ২


ফতুল্লা থেকে চুরি হওয়া মালামাল গাইবান্ধা থেকে উদ্ধার, আটক ২

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে চুরি হওয়া সাড়ে ১৪ টন লোহার এঙ্গেল ও এস এস পাইপ গাইবাদ্ধা জেলার গবিন্দগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে এর সাথে যুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। 

সোমবার (২৪ জুন) রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার এসআই সাইদুল সঙ্গীয় ফোর্স নিয়ে গাইবান্ধার গবিন্দগঞ্জ এলাকার রাফি ট্রেডার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউন থেকে চুরিকৃত মালামালগুলো উদ্ধার করা হয়। এসময় ওই প্রতিষ্ঠানের মালিক মোস্তফা সরকার (৪২) ও তার সহযোগী ওয়াহিদুল ইসলাম (২৫) কে পুলিশ গ্রেফতার করে।

অভিযানের নেত্বদানকারী এসআই সাইদুল জানান, গত ১০ জুন রাত টায় ফতুল্লা থানাধীন পাগলা তালতলা এলাকার ‘নিউ পপুলার স্টীল করপোরেশন’ থেকে ঢাকা মেট্টো-ট-২২-৭৭৯৯ ট্রাকযোগে মালামালগুলো চাপাই নবাবগঞ্জের রহমান স্টীল করপোরেশনের উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু ট্রাক চালক মমিন নির্ধারিত স্থানে মালামাল না নিয়ে লাপাত্তা হয়ে যায়। পরে অনেক সন্ধান করার পরও চালক ও মামলালের হদিস না পেয়ে ‘নিউ পপুলার স্টীল করপোরেশনের ম্যানেজার বাদি হয়ে দু’জনকে আসামী করে ১৪ জুন ফতুল্লা থানায় মামলা করেন। মামলায় একই থানাধীন নন্দলালপুর এলাকার সৈয়দ আহাম্মেদের ছেলে আব্দূল আলিমকে এক ও অজ্ঞাত ঠিকানার মোকসেদ আলীর ছেলে চালক মমিনকে ২ নং আসামী করা হয়। পরে মামলার সূত্র ধরে উপরোল্লিখিত স্থান থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার সহ ওই দুইজনকে গ্রেফতার করি। তবে মামলার প্রধান অভিযুক্তদের এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।  

তিনি আরো জানান, উদ্ধারকৃত মালামালের মধ্যেছিল ১৩ টন লোহার এঙ্গেল ও ফ্লাটবার এবং দেড় টন এস এস পাইপ।  

২৬ জুন,২০১৯/এমএ/এনটি

উপরে