NarayanganjToday

শিরোনাম

জাসমিনের উপর হামলার প্রতিবাদে নারী আইনজীবীদের প্রতিবাদ সভা


জাসমিনের উপর হামলার প্রতিবাদে নারী আইনজীবীদের প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সদস্য ও এপিপি অ্যাড. জাসমিন আহমেদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সকল নারী আইনজীবীরা ।

বুধবার ( ২৬ জুন ) দুপুরে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে এই প্রতিবাদ সভা করেন তারা ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আইনজীবীদের স্বার্থে আমরা সবাই এক, এখানে কোন দলের বিষয় নয় । আমরা সাত খুননের সময় ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে খুনিদের বিচারের মুখোমুখি করেছিলাম। তাই আইনজীবীদের উপর হামলা করে কেউ পার পাবেনা । সে যত বড় ক্ষমতাবান হোক না কেনো তাকে অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে ।

তারা আরও বলেন, অ্যাড. জাসমিন আহমেদের স্বামী পুলিশ কর্মকর্তা সে আইনের লোক হয়ে কিভাবে একজন নারী আইনজীবীর উপর হামলা চালিয়ে   আহত করেছে, তাও আবার আদালতের ভিতরে । আমরা এই ন্যাক্কারজনক হামলা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । অবিলম্বে জাসমিনের উপর হামলাকারী পুলিশ কর্মকর্তাকে দ্রুত গ্রেফতার করে তার দৃষ্টানমূলক শাস্তি দাবি করছি। সেই সাথে তাকে সাহায্যকারী কোর্ট পুলিশ সহ জাসমিনের শশুর ও শ্বাশুড়ির শাস্তি দাবি করেন বক্তারা ।
 
অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সিনিয়র আইনজীবী অ্যাড. সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন-জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি অ্যাড. বিদ্যুৎ কুমার রায়, অ্যাড.  মাহমুদা মালা, অ্যাড. রীনা বেগম, অ্যাড.  ময়না, অ্যাড. কামরন নাহার, অ্যাড.  বিভা কর্মকার, অ্যাড.  আশরাফুল আমিন খোকন, অ্যাড.  রোমেল মোল্লা, অ্যাড.  সোহেল ও অ্যাড গালিব প্রমুখ ।

২৬ জুন,২০১৯/এমএ/এনটি
 

উপরে