NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁয়ে ৫ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার


সোনারগাঁয়ে ৫ ডাকাত গ্রেফতার, অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার

ডাকতিকৃত মালামাল উদ্ধার সহ ৪ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোমবার (২৪ জুন) রাতে গোপন সংবাদের ভিতিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ধৃতরা হলো-আড়াইহাজার থানার জোকারদিয়া গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আবু সাঈদ ভূইয়া (২৮), সোনারগাঁ থানার রাজাপুর গ্রামের আমান উল্লাহ্ ছেলে জাকির হোসেন (৩২), একই থানাধীন কাঁচপুর সোনাপুর বটতলা এলাকার আবু সিদ্দিক মিয়ার ছেলে জুয়েল (২২), বারুদীর ব্যাঙ্গাই মাধীর পুকুর পাড় এলাকার

অধির দাসের ছেলে মঙ্গল দাস (৩৫) ও ঝালকাঠি থানা ও জেলার ১নং গাবা রামচন্দ্রপুর গ্রামের জাফর আলীর ছেলে ইদ্রিস (৩৫)। 

জেলার পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেরিত এক বার্তায় এসব তথ্য জানানো হয়। 

বার্তাটিতে আরো বলা হয়, ধৃতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ১টি চায়না চাপাতি, তালা কাটার যন্ত্র, ৩ টি দরজা ভাংগার কাউয়াল, ৫ টি ফলা, ১টি মোবাইল সেট, স্বর্ণ বিক্রয়ের নগদ ১৬৫০০ টাকা এবং ৪ ভরি স্বর্ণালংকার  উদ্ধার করা হয়।  এছাড়া গ্রেফতাকৃত ডাকাত সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ১০/১২ টি ডাকাতি মামলা রয়েছে।  

প্রসঙ্গত, গত ১৫ জুন রাত গভীর রাতে সোনারগাঁ থানার ভিটিকান্দি গ্রামের মঞ্জুর হোসেনের বড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওইসময় ডকাতদল মঞ্জুর হোসেন সহ গৃহের অন্যান্য সদস্যদের হাত মুখ বাধিয়া অস্ত্রের মুখে জিম্মি করে   নগদ টাকা ও মোবাইল সেট লুট করে। এর পর ডাকাতদল মঞ্জুর হোসেনের বাদী বড় ভাই নায়েব আলীর ঘরে ঘরে ঢুকে একই কায়দায় লেপটপ, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।  

পরবর্তীতে সেই ঘটনা উল্লেখ করে মঞ্জুর হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করলে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে উপরোক্ত ডাকাত দলের সদস্যদের গ্রেফতার সহ লুন্ঠিত মালামালের কিছু অংশ উদ্ধার করতে সক্ষম হয়।

২৬ জুন,২০১৯/এমএ/এনটি
 

উপরে