NarayanganjToday

শিরোনাম

আজমেরী ওসমানের ৩০ অনুসারির বিরুদ্ধে হাবিবের মামলা


আজমেরী ওসমানের ৩০ অনুসারির বিরুদ্ধে হাবিবের মামলা

প্রয়াত সাংসদ নাসিম ওসমানপুত্র আজমেরী ওসমানের অনুসারি ৩০ জনের বিরুদ্ধে ভাঙচুর ও চাঁদাবাজির মামলা দায়ের হয়েছে। বুধবার (২৬ জুন) সকালের দিকে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন আদি ফুডল্যান্ডের মালিক হাবিব।

মামলায় আজমেরী ওসমান অনুসারি ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামী করা হয়। মামলায় অভিযুক্তরা হচ্ছে, দারুন, রমজান, পিন্টু, শিপলু ও ম্যাঙ্গো।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. কামরুল ইসলাম।

তিনি জানান, ফুডল্যান্ডের মালিক হাবিব বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। চাঁদা দাবিতে বাদীর মালিকানাধিন পাইকপাড়া এলাকায় অবস্থিত ফুডল্যান্ডে হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি মামলাটি দায়ের করেন। পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। অপরাধী যতই প্রভাবশালী হোক তাদের ছাড় দেওয়া হবে না।

এর আগে মঙ্গলবার (২৫ জুন) রাত ৮ টারদিকে মুখোশ পরিহিতা একদল দুর্বৃত্ত চাঁদার দাবিতে হাবিবের মালিকানাধিন আদি ফুডল্যান্ডে হামলা চালায়। এসময় তারা প্রতিষ্ঠানটিতে ব্যাপক তা-ব চালিয়ে ভাঙচুর করে। প্রতিষ্ঠানটির মালিকের অভিযোগ, দুর্বৃত্তরা সবাই আজমেরী ওসমানের লোকজন। তারা শুধু ভাঙচুর করেই ক্ষান্ত হয়নি। ব্যাপক লুটপাটও চালিয়েছে।

প্রসঙ্গত, আজমেরী ওসমানের ঘনিষ্ঠজন হিসেবেই সর্বমহলে পরিচিত ছিলো ফুডল্যান্ডের হাবিব। তিনি নিজেকে জাতীয় যুব সংহতির মহানগর কমিটির সাধারণ সম্পাদক হিসেবেও পরিচিয় দিতেন। ইতোপূর্বে তিনি আজমেরী ওসমানের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে দাবি করে সাংবাদ সম্মেলনও করেছিলেন। এছাড়াও এই হাবিব ২০১৭ সালের ২৯ মে সদর মডেল থানায় দায়ের করা একটি চাঁদাবাজি মামলায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে।

২৬ জুন, ২০১৯/এসপি/এনটি

উপরে