NarayanganjToday

শিরোনাম

কুতুবপুরে প্রি-পেইড মিটার স্থাপন যে কোনো মূল্যে প্রতিহতের ঘোষণা


কুতুবপুরে প্রি-পেইড মিটার স্থাপন যে কোনো মূল্যে প্রতিহতের ঘোষণা

বিদ্যুতের প্রি-পেইড মিটার বাতিলের দাবিতে প্রতিনিয়ত ফুঁসে উঠছে নারায়ণগঞ্জের বিভিন্ন অঞ্চলের সর্বস্তরের মানুষ। আর এ দবিতে প্রায় প্রতিদিনই জেলার কোথাও না কোথাও বিক্ষোভ মিছিল, মানবব্ধন বা বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের ঘটনা ঘটছে। সেই ধারাবাহিকতায় এবার ফতুল্লার কুতুবপুরবাসীও এই মিটারের বিরোধীতা করে আন্দোলনে নেমেছে।

বুধবার (২৬ জুন) পাগলা রেল স্টেশন এলাকায় কুতুবপুরের সর্বস্তরের জনগণের ব্যানারে মানবন্ধন করে বিদ্যুতের সাধারণ গ্রাহকেরা।

মানববন্ধনে বক্তারা দাবি করে বলেন, বিদ্যুৎ কর্তৃপক্ষ ইতোপূর্বে যেসকল এলাকায় প্রি-পেইড মিটার স্থাপন করেছে সেসব এলাকার গ্রহকদের মিটারের মাধ্যমে অতিরিক্ত ভুতুড়ে বিল আদায় করা হচ্ছে। যার ফলে সেসব এলাকার বাসিন্দারা এরইমধ্যে প্রি-পেইড মিটার বাতিলের দাবিতে নানা কর্মসূচি পালন করছেন।

এছাড়া ভূতুড়ে বিল আদায়ের আশংকায় নারায়ণগঞ্জের বিভিন্ন অঞ্চলের মানুষ প্রি-পেইড মিটার স্থাপনের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিগত বেশ কয়েকদিন ধরে নানা কর্মসূচি পালন করছে। তেমনিভাবে একই আশংকায় আমরা কুতুবপুরবাসীরাও এর বিরুদ্ধে অবস্থান নিয়েছি। আমরা আমাদের কুতুবপুরে প্রি-পেইড মিটার চাই না। গ্রাহকের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যদি এই মিটার স্থাপন করতে আসে তাহলে যেকোন মূল্যে সর্বস্তরের জনগন তা কঠোর হস্তে প্রতিহত করবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন-নাগরিক কমিটি ফতুল্লা শাখার হাজী শহিদুল্লাহ, স্থানীয় সমাজ সেবক কামাল হোসেন ও শাহজাহান সহ আরো অনেকে।

২৬ জুন,২০১৯/এমএ/এনটি

উপরে