NarayanganjToday

শিরোনাম

ইয়াবা সেবন করতে না দেওয়ার তর্কে কাশিপুরে বৃদ্ধাকে খুন, দায় স্বীকার


ইয়াবা সেবন করতে না দেওয়ার তর্কে কাশিপুরে বৃদ্ধাকে খুন, দায় স্বীকার

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে বৃদ্ধা সিদ্দিক মিয়া (৫৫) খুনের ঘটনায় দায়স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে আবু বক্কর (২৭) নামে ধৃত এক আসামী । সে ভোলাইল এলাকার আব্দুস সালামের ছেলে। 

বুধবার (২৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউছার আলম ১৬৪ ধারায় আবু বক্করের জবানবন্দি রেকর্ড করেছেন।

কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন, জবানবন্দি গ্রহন শেষে আদালত আবু বক্করকে কারাগারে প্রেরন করেছেন। এ মামলায় আরো ২ জন গ্রেফতার হয়ে কারাগারে আটক রয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, কশিপুরের ভোলাইল গেইদ্দার বাজার এলাকায় ভাতিজা শহিদ মিয়ার বাড়ির কেয়ারটেকার হিসেবে দায়ীত্ব পালন করতেন তার চাচা সিদ্দিক মিয়া। শহিদ মিয়া ওই বাড়িতে বসবাস করতেন না তবে মাঝে মধ্যে আসতেন। এতে স্থানীয় মাদকসেবীরা সিদ্দিক মিয়ার সঙ্গে ওই বাড়িতে মাদক সেবনের আড্ডা দিত। 

তিনি আরো জানান, জবানবন্দিতে আসামী আবু বক্কর বলেছে ঘটনার দিন ১৩ জুন বিকেলে সে সহ ৮ থেকে ৯ জন মাদকসেবী সিদ্দিক মিয়ার সঙ্গে শহিদ মিয়ার বাড়িতে ইয়াবা সেবন করতে বসেন। এসময় সবাই ইয়াবা সেবন করছে কিন্তু সিদ্দিক মিয়াকে কেউ সেবন করতে দিচ্ছেনা। এতে সিদ্দিক মিয়া উত্তেজিত হয়ে উঠলে অন্যরা তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ৮ থেকে ৯ জন মিলে সিদ্দিক মিয়াকে মারধর করে বুকে কাঠ ও বাঁশ দিয়ে এলোপাতারি আঘাত করে হত্যা শেষে বাড়ির পাশের জমিতে লাশ ফেলে দেয়। নিহত সিদ্দিক মিয়া দেওভোগ মুন্সীবাড়ি এলাকার মৃত.ফজর আলী মুন্সীর ছেলে। 

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান জানান, আসামী আবু বক্করকে বুধবার (২৬ জুন) সকালে কাশিপুর এলাকা থেকে গ্রেফতার করে আদালতে হাজির করা হলে সে দোষ স্বীকার করে ম্যাজিষ্ট্রেটের সামনে জবানবন্দি প্রদান করে।

২৬ জুন,২০১৯/এমএ/এনটি

উপরে