NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে বাস চাপায় যুবক নিহত, ঘাতক বাস ও চালক আটক


সিদ্ধিরগঞ্জে বাস চাপায়  যুবক নিহত, ঘাতক বাস ও চালক আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাস চাপায় প্রশান্ত (২৪) নামে এক পথচারির মৃত্যু হয়েছে। এসময় উত্তেজিত জনতা ঘাতক বাস ও এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

মঙ্গলবার (২ জুলাই) সকাল ৯ টারদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানি নগর এলাকায় এ ঘটনা ঘটে।  

ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সিদ্ধিরগঞ্জে মঞ্জিল পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো ব-১৫-৩০০১) এর ধাক্কায় প্রশান্ত  গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। 

এদিকে উত্তেজিত জনতা ঘাতক বাস ও এর চালক মশিউর রহমান (৪৫) কে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদশা আলম ঘটনাস্থলে পৌঁছলে আটক বাস সহ এর চালককে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। 

আটককৃত চালক মশিউর ফেনী জেলা সদরের নাসিরাবাদ এলাকার শাহ আলমের ছেলে। নিহত প্রশান্ত কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার চিংড়িবাড়ী এলাকার প্রেমা মহন্তর ছেলে। সে বোম্বে চিফ কারখানায় এসআর হিসেবে কর্মরত ছিলেন। সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকার ওয়ালটন বিল্ডিং এর দোতলায় ভাড়া থাকতেন। 

সিদ্ধিরগঞ্জ উপ-পরিদর্শক বাদশা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাস ও এর চালক থানায় আটক করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীণ রয়েছে।

০২ জুলাই,২০১৯/এমএ/এনটি
 

উপরে