NarayanganjToday

শিরোনাম

বন্দরে ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে নতুন রাস্তা


বন্দরে ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে নতুন রাস্তা

বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন এলাকায় যাতায়াত ব্যবস্থা আরো সহজতর করতে কলাগাছিয়া থেকে মদনপুর পর্যন্ত একটি সংযোগ সড়ক নির্মাণ করা হবে। সরকারী অর্থায়নে ২০ কোটি টাকা ব্যয়ে উক্ত সড়কটি নির্মাণ করা হবে জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান। এ ব্যাপারে আগামী রোববার জেলা পরিষদের সদস্য, বন্দর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে আলোচনার মাধ্যমে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করা হবে।

বৃহস্পতিবার ৪ জুলাই সকাল ১০টায় বন্দর উপজেলায় কার্যালয়ে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় চেয়ারম্যানবৃন্দদের সাথে মত বিনিময় সভায় তিনি এ কথা জানিয়েছেন।

উক্ত সভায় এমপি সেলিম ওসমান বলেন, বন্দর উপজেলায় যাতায়াত ব্যবস্থার উন্নয়নের জন্য সরকারী ভাবে ২০ কোটি টাকা বরাদ্দ পাওয়া গেছে। তাই আমরা চাই উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন থেকে মদনপুর পর্যন্ত একটি নতুন রাস্তা নির্মাণ করতে। যাতে করে ওই একটি সড়ক দিয়েই উপজেলার সবকটি ইউনিয়ন এলাকায় যাতায়াত করা যেতে পারে। পাশাপাশি রাস্তার দুপাশে সৌন্দর্য্য বর্ধন করা হবে।

রাস্তাটি কোথায় এবং কিভাবে নির্মাণ করা হবে এব্যাপারে উপজেলা প্রৌকশলীকে ডিজিটাল স্কেচ তৈরি করার জন্য অনুরোধ জানান এমপি সেলিম ওসমান।

৪ জুলাই,২০১৯/এমএ/এনটি 

উপরে