NarayanganjToday

শিরোনাম

হকারদের ‘চার ঘণ্টা’ আবদারে ডিসি বললেন ‘এসপি সাহেব আসুক’


হকারদের ‘চার ঘণ্টা’ আবদারে ডিসি বললেন ‘এসপি সাহেব আসুক’

ফুটপাতে ৪ ঘন্টা বসার অনুরোধ নিয়ে জেলা প্রশসাক জসিম উদ্দিনের সাথে দেখা করেছেন হকার নেতারা। বৃহস্পতিবার ( ১১ জুলাই) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে হকার নেতারা লিখিত আবেদনটি ডিসির কাছে তুলে দেন।

লিখিত আবেদনে উল্লেখ করা হয়, দীর্ঘদিন রাস্তার পাশে হকররা তাদের ব্যবসা পরিচালনা করে আসলেও তাদের জন্য স্থায়ীভাবে বসার কোন ব্যবস্থা করা হয়নি। ইতিপূর্বে তাদেরকে বিকাল ৫টা থেকে রাত ৯টা অর্থ্যাৎ ৪ ঘন্টা বসার অনুমতি প্রদান করা হয়েছিলো। আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে তাদেরকে যাতে আবারও ৪ ঘন্টা ফুটপাতে বসতে দেয়া হয়, এসবই উল্লেখ করা হয় আবেদনে।

এদিকে হকারদের এ আবেদনের প্রেক্ষিতে তাৎক্ষনিক ডিসি জসিম উদ্দিন বলেন, আমরা আপনাদের চলাচল তথা নারায়ণগঞ্জবাসীর চলাচলের সুবিধার্থে হকার মুক্ত করেছি। আপনারাই ভেবে দেখেন, এ ফুটপাত দিয়ে আপনি আপনার স্ত্রী সন্তানাদি নিয়েই হেঁেট চলবেন। আপনাদের সেই চলাচলে যাতে বাধার সৃষ্টি না হয়, ভোগান্তি না হয় এজন্যই আমরা হকার মুক্ত করেছি।

ডিসি আরও বলেন, আপনারা আবেদন দিয়েছেন এসপি সাহেব আসুক। তিনি আসলেই আমরা তার সাথে কথা বলে সিদ্ধান্ত নিবো। তবে এ নিয়ে হকার নেতাদের কোনো প্রকার আশ্বাস প্রদান করেননি ডিসি জসিম উদ্দিন।

১১ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে