NarayanganjToday

শিরোনাম

পুলিশ সুপারের সাহসী উদ্যোগ, ধন্যবাদ জানালেন সেলিম ওসমান


পুলিশ সুপারের সাহসী উদ্যোগ, ধন্যবাদ জানালেন সেলিম ওসমান

পুলিশ সুপার হারুন অর রশীদের সার্বিক কর্মকা-ের প্রশংসা করে পূর্বেও একবার ‘ধন্যবাদ’ জানিয়েছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এবারও তিনি পুলিশ সুপারকে তার সাহসী উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর আড়াইটার দিকে বন্দর উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যাদের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে পুলিশ সুপারকে ওই ধন্যবাদ জানান তিনি।

সাংসদ সেলিম ওসমান বলেন, বর্তমানে শহরে বঙ্গবন্ধু সড়কটি সম্পূর্ন ভাবে হকারমুক্ত রয়েছে। মীরজুমলা সড়কটিও দখল মুক্ত করা হয়েছে। এমন সাহসী উদ্যোগের জন্য আমি আগেও পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়েছি আবারও ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, অতীতে আমাদের যে সকল ছোট খাট ভুলগুলো রয়েছে সেগুলো শুধরে ভবিষ্যতে আমরা সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তোলার প্রত্যয়ে সকলে সম্মিলিত ভাবে কাজ করে যাবো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর উপজেলার চেয়ারম্যান এমএ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারী ভাইস চেয়ারম্যান ছালিমা বেগম শান্তা, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাবেক নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা আক্তার, কাউন্সিলর ফয়সাল আহম্মেদ সাগর, কাউন্সিলর গোলাম নবী মুরাদ, কাউন্সিলর হান্নান সরকার, কাউন্সিলর সুলতান আহম্মেদ, কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, কাউন্সিলর এনায়েত হোসেন, কাউন্সিলর শামসুজ্জোহা, কাউন্সিলর কামরুজ্জামান বাবুল, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ প্রমূখ।

১১ জুলাই,২০১৯/এমএ/এনটি
 

উপরে