NarayanganjToday

শিরোনাম

ফতুল্লার চিহ্নিত তেল চোর ইকবাল চৌধুরী পুলিশ রিমান্ডে


ফতুল্লার চিহ্নিত তেল চোর ইকবাল চৌধুরী পুলিশ রিমান্ডে

ফতুল্লার চিহ্নিত তেল চোর ইকবাল হোসেন চৌধুরীকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রে কাউসার আলমের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার ইকবাল হোসেনকে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে পুলিশ। পরে বৃহস্পতিবার শুনানি শেষে আদালত ওই রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

ইকবাল হোসেন চৌধুরী ফতুল্লা চৌধুরী বাড়ির মৃত কুদরত উল্লাহ চৌধুরীর ছেলে। ৯ জুলাই ফতুল্লা লঞ্চ ঘাট এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৩ হাজার লিটার চোরাই ডিজেলসহ তাকে আটক করে। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপর তেল চোর পাভেল মির্জা ও কালাম পালিয়ে যায়। এ ঘটনায় ফতুল্লা থানায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেন।

এর আগে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ একই এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোরাই তেল উদ্ধারসহ ইকবালের ছোট ভাই ও কর্মচারীকে আটক করেছিলো। ওই ঘটনায় ডিবি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ১৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয়েছিলো ইকবালকে। এ মামলায় ইকবালকে ঢাকার কেরানীগঞ্জ থেকে ডিবি পুলিশ গ্রেফতার করে।

১১ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে