NarayanganjToday

শিরোনাম

তিন দিনেও সন্ধান মিলেনি গার্মেন্ট ব্যবসায়ীর, ফতুল্লায় স্ত্রী’র জিডি


তিন দিনেও সন্ধান মিলেনি গার্মেন্ট ব্যবসায়ীর, ফতুল্লায় স্ত্রী’র জিডি

ফতুল্লার সাইনবোর্ড থেকে মো. জাবের নামের এক গার্মেন্টস ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। ১৩ জুলাই শনিবার রাতে পাওনা টাকা আদায়ের উদ্দেশ্যে ফেনীতে রওয়ানা হওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী ইসমোতারা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নম্বর ৬১।

নিখোঁজ জাবের যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের এস এম জাকারিয়ার ছেলে। তিনি সাইনবোর্ড এলাকায় ভাড়া বাসায় সস্ত্রীক বসবাস করছিলেন।

নিখোঁজের স্ত্রী ইসমোতারা জানায়, তিনি দীর্ঘদিন যাবত নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় গার্মেন্টসের ব্যবসা করে আসছিলেন। সর্বশেষ ১৩ জুলাই রাতে ফেনীর এক ব্যবসায়ী থেকে পাওনা টাকা আনতে নারায়ণগঞ্জ থেকে রওনা দিলে এরপর থেকে আর ঘরে ফিরে আসে নি। এ সময় তার ব্যক্তিগত মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ প্রসঙ্গে পুলিশের তদন্তকারী কর্মকর্তা শফিউল আলম বলেন, আমরা জাবেরকে ফিরিয়ে আনতে সর্বাত্মক চেষ্টা করছি। সর্বশেষ মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে জাবেরের সর্বশেষ অবস্থান টেকনাফের উখিয়ায় পাওয়া যায়। এ বিষয়ে আমরা ইতিমধ্যে উখিয়া থানায় যোগাযোগ করেছি। আশা করছি, অতিসত্বর তার সন্ধান পাওয়া যাবে।

১৬ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে