NarayanganjToday

শিরোনাম

এইচএসসিতে আবারও শতভাগ পাস গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ


এইচএসসিতে আবারও শতভাগ পাস গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ

বরাবরের মতো এবার গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ এইচএসসি পরীক্ষায় শতভাগ পাসের সফলতা ধরে রেখেছে। জেলার মধ্যে শতভাগ পাসের কৃতিত্ব এবারও এই কলেজটি নিজেদের দখলে রেখেছে।

এ বছর গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ থেকে ২৪৭ জন এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে সকলেই কৃতকার্য হয়েছে। শুধু তাই নয়, জেলার মধ্যে এ প্লাসের দিক থেকেও এই কলেজটি শীর্ষে অবস্থান করছে। এবার এই কলেজ থেকে ৪৬ জন শিক্ষার্থী এইচএসসিতে এ প্লাস পেয়েছে।

গত বছর এই কলেজ থেকে ২০৯ জন এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ সাফল্যতা অর্জন করে। এর আগের বছরও ফলাফল একইরকম ছিলো। সে ধারাবাহিকতায় এবারও তারা নিজেদের শতভাগ সাফল্যতার কর্তৃত্ব ধরে রেখেছে।

কলেজটির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন জানান, আমরা সবসময় চেষ্টা করি সেরাদের সেরা হতে। আমাদের শিক্ষার্থীরাও সেভাবেই পড়াশোনা করছে। পরিশ্রম করছে। শিক্ষকরাও আধুনিক প্রদ্ধতিতে পাঠদানসহ শিক্ষার্থীদের কাছ থেকে পড়া বুঝে নিচ্ছে। পাশাপাশি এই কলেজের শিক্ষার্থীদের অভিভাবকেরাও তাদের সন্তানের জন্য যথেষ্ট পরিশ্রম দিচ্ছে। সর্বোপুরি সকলের ঐকান্তিক চেষ্টার ফসল হচ্ছে শতভাগ পাস।

তিনি আরও বলেন, আমরা আমাদের সাফল্য শুধু ধরের রাখার চেষ্টাই করি না বরং প্রতিবছরই এর থেকে ভালো করার চেষ্টা করি। আশা করছি আগামীতে আরও ভালো করবে আমাদের শিক্ষার্থীরা।

১৭ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে