NarayanganjToday

শিরোনাম

আদালত পাড়ায় ভিক্ষুক বেশে শিশু অপহরণকালে বৃদ্ধা গ্রেফতার


আদালত পাড়ায় ভিক্ষুক বেশে শিশু অপহরণকালে বৃদ্ধা গ্রেফতার

নারায়ণগঞ্জ আদালত পাড়ায় ভিক্ষুক সেজে দুই বছরের এক শিশুকে অপহরণের চেষ্টাকালে হাতেনাতে এক বৃদ্ধাকে আটক করে পুলিশের দিয়েছে জনতা। বুধবার (১৭ জুলাই) বেলা ১১ টার দিকে আদালতের বার কাউন্সিলের কাছে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় শিশুটির মা তানিয়া আক্তার তানহা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় রাহেলা বেগমকে একমাত্র অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত বৃদ্ধা রাহেলা বেগম ফতুল্লার মুসলিমনগর এলাকার হাসেন মিয়ার স্ত্রী। সে ভিক্ষুকের বেশে অপহরণ করে বেড়ায় বলে ধারণা করা হচ্ছে।

মামলার এজাহারে বাদী তানিয়া আক্তার তানহা বলেন, বুধবার ব্যক্তি গত কাজে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় আসি। বেলা অনুমান ১১ টার দিকে আমার ছেলেকে নিয়ে আদালত প্রাঙ্গনে বার কাউন্সিলের নির্মানাধীন ভবনের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে  বোনের সাথে কথা বলতে থাকি। এসময় অভিযুক্ত রাহেলা বেগম ভিক্ষুকের বেশে আমাদের সামনে আসে এবং আমাদের অজ্ঞাতসারে কৌশলে আমার শিশু দুই বছর বয়সী শিশু আরিয়ানকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে পালিয়ে যেতে থাকে। এসময় আমার ডাক-চিৎকার শুনে আশপাশের পথচারীরা ওই অপহরণকারীকে হাতে-নাতে আটক করে। 

এর সত্যতা নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন। তিনি জানান, আটক বৃদ্ধার কাছ থেকে শিশুটিকে উদ্ধারের পর তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে।

১৭ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে