NarayanganjToday

শিরোনাম

ফতুল্লায় হেলপার হত্যা মামলায় চালকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি


ফতুল্লায় হেলপার হত্যা মামলায় চালকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ফতুল্লায় কাভার্ডভ্যান হেলপার অন্তর চন্দ্র দাস হত্যা মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতারকৃত চালক ওমর ফারুক।

শনিবার ( ২০ জুলাই) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিরের আদালত ওই জবানবন্দি রেকর্ড করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান জানান, ফতুল্লায় কাভার্ডভ্যানের হেলপার অন্তর চন্দ্র দাস হত্যা মামলায় গ্রেফতার গাড়ি চালক ওমর ফারুক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

প্রসঙ্গত, গত ৯ জুলাই ফতুল্লার জালকুড়ি এলাকায় হেলপার অন্তর চন্দ্রকে কাভার্ডভ্যানের চালক ওমর ধুয়ে দেওয়ার জন্য বললে হেলপার ‘জ্বর’ আসছে জানিয়ে গাড়ি ধুয়ে দিতে অপারগতা প্রকাশ করে। এতে চালক ক্ষিপ্ত হয়ে গালাগাল করতে শুরু করলে এর প্রতিবাদ করে হেলাপার অন্তর। এতে আরও ক্ষুব্ধ হয়ে উঠে চালক। বেধড়ক মারপিট করে হেলপারকে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়ের হেলাপার অন্তর চন্দ্র। এ ঘটনায় একটি ক্লিনিকে ভর্তি করানো হলে ১৩ জুলাই তার অবস্থার অবনতি ঘটলে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের মা শেফালী রানী দাস বাদী হয়ে ফতুল্লা থানায় হত্যার অভিযোগ করলে পুলিশ চালক ওমরকে জালকুড়ি এলাকা থেকে গ্রেফতার করে রিমান্ড মঞ্জুর করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। শনিবার (২০ জুলাই) রিমান্ড শেষে আদালতে পাঠালে সে স্বীকারোক্তিমূলক ওই জবানবন্দি প্রদান করেন।

২০ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে