NarayanganjToday

শিরোনাম

চাষাড়ায় কাশেম জামালের গাড়ি চালককে পিটিয়ে হত্যা


চাষাড়ায় কাশেম জামালের গাড়ি চালককে পিটিয়ে হত্যা

শহরের চাষাড়ায় কোকের বোতল ছিটকে মাথায় লাগায় কাশেম জামালের মালিকানাধিন জামাল ডিস্ট্রিবিউশনের গাড়ি চালক তোফাজ্জল হোসেন তপুকে (৫৫) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত সুমন (৩৩) নামের এক যুবক।

বৃহস্পতিবার (১ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার রাজা স্টীলের সামনে এ ঘটনাটি ঘটে। পুলিশ এ ঘটনায় শাজাহান নামে একজনকে আটক করেছে।

নিহত তোফাজ্জল হোসেন তপু শহরের খানপুর রেল লাইন এলাকার মৃত মোসলেম চৌধুরীর ছেলে। এবং সে কোকাকোলার নারায়ণগঞ্জ শহরের ডিস্ট্রিবিউটর কাশেম জামালের গাড়ি চালক। এবং অভিযুক্ত সুমন বালুর মাঠ এলাকায় রাজা স্টীল থেকে রড ক্রয় করতে এসেছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন।  তিনি জানিয়েছেন মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় শাজাহান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জামাল ডিস্টিবিউশনের এসআর সৌরভ জানান, এদিন সকালের দিকে আমরা মালামাল ডেলেভারী দিতেছিলাম। এসময় গাড়ির হেলপারকে কোকাকোলার কেইস দিচ্ছিলো। এসময় কেইস থেকে একটি বোতল দোকানের লোকের (সুমন) মাথায় গিয়ে একটি বোতল ছিটকে যায়। এসময় সে এসে গাড়ি চালক তপুকে বলে, ‘গাড়ি সরা নাইলে গাড়ি ভাইঙা ফেলামু’। এরপরই সুমন কোকের বোতল ছুড়ে মারে চালক তপুর বুকে।

অপরদিকে রাজা স্টীলের মালিক জানান, গাড়ি থেকে একটা ক্যান ছুটে আসে রড কিনতে আসা সুমন নামের এক লোকের মাথায় লাগে। এরপর ওই ক্যান দিয়ে সে গাড়ির ড্রাইভাররে মারে। এরপরই দুজনের মধ্যে মারামারি লাগে। এরপর ড্রাইভারকে হাসপাতালে নিয়ে যায়। আর কিছু জানি না।

১ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে