NarayanganjToday

শিরোনাম

পারভীন ওসমানের সপ্তাহব্যাপী মশক নিধন কার্যক্রম উদ্বোধন


পারভীন ওসমানের সপ্তাহব্যাপী মশক নিধন কার্যক্রম উদ্বোধন

শহরের চাষাড়া এলাকায় মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমান।

বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দুঃস্থ কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে তিনি সপ্তাহব্যাপী এই মশক নিধন ও সচেতনতা মূলক প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন।

শনিবার (১০ আগস্ট) দুপুর ২ টায় চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে তিনি এই কর্মসুচি শুরু করেন। পুরো কার্যক্রমের দিক নির্দেশনায় ছিলেন নাসিম ওসমানপুত্র আজমেরী ওসমান।

এসময় পরভীন ওসমান জনসচেতনতার জন্য ডেঙ্গু বিরোধী লিফলেট বিতরণ করেন। এছাড়াও ফগার মেশিনের মাধ্যমে শহরের চাষাড়া, কলেজ রোড ও গলাচিপা এলাকায় বিভিন্ন গলিতে মশক নিধনের ওষুধ ছিটিয়ে দেন। এসময় শতাধিক স্বেচ্ছাসেবকের উপস্থিতি লক্ষ্য করা গেছে।   

কার্যক্রমের শুরুতে পারভীন ওসমান সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ডেঙ্গু রোগের বিরুদ্ধে সবাইকে সচেতন হতে হবে। সচেতন হলে ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব। জনগনকে নিজ বাড়ির আশপাশ পরিস্কার পরিচ্ছন্নের দিকেও বিশেষ নজর দিতে হবে। যেখানে সেখানে যাতে পানি জমে না থাকে সে বিষয়গুলোর দিকেও সবাইকে খেয়াল করতে হবে। নাসিম ওসমান দুঃস্থ কল্যাণ ফাউন্ডেশন সব সময় ভাল কাজে পাশে থাকবে।

মশক নিধনের কার্যক্রম উদ্বোধনের পর পারভীন ওসমান শহরের বিভিন্ন এলাকায় জনসচেতনতা মূলক লিফল্টে বিতরণ করেন। নাসিম ওসমানপুত্র আজমেরী ওসমান পুরো কার্যক্রমের তত্বাবধানে ছিলেন । 

১০ জুলাই, ২০১৯/এসপি/এনটি

উপরে