NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জে অতিরিক্ত ভাড়া আদায়ে শ্যামলী, সোহাগ পরিবহনকে জরিমানা


না.গঞ্জে অতিরিক্ত ভাড়া আদায়ে শ্যামলী, সোহাগ পরিবহনকে জরিমানা

নারায়ণগঞ্জে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে শ্যামলী ও সোহাগ পরিবহনসহ ৬টিকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার (১০ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ও শিমরাইলে মোড়ে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষ আইন লঙ্ঘন করার দায়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তাদেরকে ওই জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে সাইনবোর্ড এলাকায় শ্যামলী পরিবহন কাউন্টারকে ১০ হাজার, সোহাগ পরিবহন কাউন্টারকে ১০ হাজার, ফারুক ট্রান্সপোর্টকে ৫ হাজার টাকা এবং একই এলাকায় গাড়ির কাগজপত্র না থাকায় একজন চালককে ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে শিমরাইল মোড়ে সেবা পরিবহন ১০ হাজার, শ্যামলী পরিবহনকে ২০ হাজার, ঈগল পরিবহনকে ৫ হাজার টাকা এবং বেলকা কাউন্টারম্যান রিয়াজকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম জানান, সাইনবোর্ড ও শিমরাইল মোড়ে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় ও ভাড়ার তালিকা প্রদর্শন না করার অপরাধে কয়েকটি পরিবহন কাউন্টারে অভিযান চালিয়ে ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ঈদে ঘরমুখো মানুষকে জিম্মি করে অসাধু পরিবহন ব্যবসায়ীরা অতিরিক্ত ভাড়া আদায় করে আসছিল।

১০ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে