NarayanganjToday

শিরোনাম

নগরীর কোরবানির বর্জ্য অপসারণে ১৪শ কর্মী, মনিটরিংয়ে ৩ টিম


নগরীর কোরবানির বর্জ্য অপসারণে ১৪শ কর্মী, মনিটরিংয়ে ৩ টিম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭ ওয়ার্ডে এবারের কোরবানির বর্জ্য অপসারণের জন্য ১ হাজার ৪শ পরিচ্ছন্নতা কর্মী নিয়োগ দেওয়া হয়েছে। কোরবানি সম্পন্ন হওয়ার পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে তারা ২৭ টি ওয়ার্ডের বর্জ্য অপসারণ করবেন।

এদিকে ওই ১ হাজার ৪শ পরিচ্ছন্নতা কর্মীদের তিনভাগে বিভক্ত করে পৃথক তিনটি টিম গঠন করা হয়েছে। এই তিন টিমের সাথে ২৭টি ওয়ার্ডের আরও ২৭টি টিম অন্তর্ভূক্তি হয়ে বর্জ্য অপসারণে কাজ করবে। তবে, এই ২৭ টিমের মূল তদারকিতে থাকবে নাসিকের পক্ষ থেকে গঠন করা মূল তিনটি টিম।

সূত্র জানায়, নাসিকের গঠন হওয়া প্রতিটি টিম ৩ সদস্য বিশিষ্ট। তারা তাদের অধিনস্ত টিমের কার্যক্রম মনিটরিং করবেন। তাদের অধিনে ২৭ ওয়ার্ডকে ৩ ভাগে বিভক্ত করে ৪ সদস্য বিশিষ্ট পৃথক আরও ২৭ টি টিম পরিচ্ছন্নতা কর্মীদের কাজের মনিটরিং করবে।

এরমধ্যে ১ থেকে ৯ নম্বর ওয়ার্ড মনিটরিং করবেন প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. হেমায়েত হোসেন, নগর পরিকল্পনাবীদ মোহাম্মদ মঈনুল ইসলাম এবং সহকারি প্রকৌশলী মো. মশিউর রহমান।

১০ থেকে ১৮ নম্বর ওয়ার্ড মনিটরিং করবেন প্রকৌশলী মো. আশরাফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মো. আজগর হোসেন এবং মেডিকেল অফিসার ডা. শেখ মো. মোস্তফা আলী।

১৯ থেকে ২৭ নম্বর প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ণ কর্মকর্তা এ কে ফরিদুল মিরাজ, সহকারি প্রকৌশলী (সিভিল) মো. ইউসুফ আলী এবং স্যানিটারি ইন্সপেক্টর মো. শাহাদাৎ হোসেন।

১১ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে