NarayanganjToday

শিরোনাম

বিপুল পরিমাণের মাদকসহ জেলায় আরও ৫৪ জন গ্রেফতার


বিপুল পরিমাণের মাদকসহ জেলায় আরও ৫৪ জন গ্রেফতার

পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে নারায়ণগঞ্জ জেলাজুড়ে আরও ৫৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে ৩২ জনকে মাদকসহ এবং বাকী ২২ জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রয়েছে। জেলার সাত থানাতেই এই বিশেষ অভিযান চলে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ হতে প্রেরিত বার্তায় জানানো হয়েছে, ২০ আগস্ট দিবাগত রাত ১২ টা ১ মিনিট থেকে এই বিশেষ অভিযান শুরু হয়ে শেষ হয় ২০ আগস্ট রাত পৌনে ১২ টায়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ও জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নির্দেশে এ অভিযান চালানো হয়েছে বলে বার্তায় বলা হয়েছে।

পুলিশের প্রেরিত বার্তায় বলা হয়, অভিযানে মোট ২০ টি মাদক মামলা দায়ের করা হয়। এসব মামলায় ৩২ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৪শ ২১ পিস ইয়াবা, ২৬ গ্রাম হেরোইন ও ১হাজার ৮শ ৫০ গ্রাম গাঁজা, ৩শ ২ বোতল ফেনসিডিল, দুই বোতল চোলাই মদ ও এক লিটার বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। এছাড়া ১৯টি জিআর ও ৩টি সিআর তামিল করা হয়।

এর আগে ১৭ আগস্ট থেকে ১৮ আগস্ট পর্যন্ত ২৪ ঘণ্টার পুলিশের বিশেষ অভিযানে ৫৬ জনকে গ্রেফতার করা হয়েছিলো। তাদের কাছ থেকে ৬শ ৩৪ পিস ইয়াবা, ৭ গ্রাম হেরোইন ও ১শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এবং ১৮ আগস্ট দিবাগত রাত ১২ টা থেকে এই বিশেষ অভিযান শুরু হয়ে শেষ হয় ১৯ আগস্ট রাত ১২ টা পর্যন্ত ৫৪ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৮শ ২৪ পিস ইয়াবা, ১০ গ্রাম হেরোইন ও ১হাজার ৪শ গ্রাম গাঁজা ও ১শ ২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

২১ আগস্ট, ২০১৯/এনটি/এসপি

উপরে