NarayanganjToday

শিরোনাম

কাঁচপুরে হক ক্লোড স্টোরেজের অবৈধ স্থাপনা উচ্ছেদ


কাঁচপুরে হক ক্লোড স্টোরেজের অবৈধ স্থাপনা উচ্ছেদ

সোনারগাঁয়ের কাঁচপুরের কুতুবপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীর দখল করে গড়ে উঠা হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ। এসময় অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠানের জব্দকৃত বালু এক লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।

বুধবার (২০ আগস্ট) বেলা এগারোটা থেকে বিকেল চারটা পর্যন্ত নির্বাহি ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষ্যায় তৃতীয় দফায় দ্বিতীয় দিনের মত উচ্ছেদ অভিযান চালায় সংথাটির ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহি ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, নদীর একটি অংশ দখল করে গুদাম গড়ে তোলায় হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা ভেংগে গুঁড়িয়ে দেয়া হয়েছে। এছাড়া নদীর তীর দখল করে গড়ে উঠা অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করে তাদের মালামাল জব্দ করে নিলামে বিক্রি করে দেয়া হয়েছে।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, শীতলক্ষ্যার তীর দখল করে গড়ে উঠা সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নদীকে দখল মুক্ত করা হবে। দখল্কারীরা যতো প্রভাব শালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। আগামী রবিবার পর্যন্ত চারদিন ব্যাপী উচ্ছেদ অভিযান চলবে।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামালের তত্বাবধানে পরিচালিত উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন যুগ্ম-পরিচালক সাইফুল হক খান, উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা।

২১ আগস্ট, ২০১৯/এনটি/এসপি

উপরে