NarayanganjToday

শিরোনাম

মসজিদের ভেতর ঈমামের মাথা বিচ্ছিন্ন লাশ উদ্ধার


মসজিদের ভেতর ঈমামের মাথা বিচ্ছিন্ন লাশ উদ্ধার

ঘাড় থেকে মাথা বিচ্ছিন্ন রক্তাক্ত মরদেহ পড়ে আছে মসজিদের ভেতর একটি কক্ষে। খবর পেয়ে পুলিশ মাথা বিচ্ছিন্ন মরদেহটি উদ্ধার করে। উদ্ধাকৃত মরদেহটি এই মসজিদেরই ঈমাম দিদারুল ইসলামের।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল সাতটার দিকে পুলিশ খবর পেয়ে সোনারগাঁ উপজেলার মল্লিকপাড়া এলাকার বায়তুল জালাল জামে মসজিদের ভেতর থেকে ওই মরদেহ উদ্ধার করেন।

তবে, কে বা কারা ওই ঈমামকে নৃশংস ভাবে হত্যা করে ফেলে গেছে সে ব্যাপারে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। মরদেহটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত ইমাম দিদারুল ইসলাম খুলনার তেরখাদা উপজেলার বাসিন্দা। তিনি গত জুলাই মাস থেকে ওই মসজিদে ঈমামতির দায়িত্ব গ্রহণ করেন। তিনি ২৬ জুলাই পাশ্ববর্তী ছোট কাজীরগাঁ গ্রামের মসজিদের ঈমামের পরিচয়ে এখানে এসেছিলেন।

স্থানীয় মুসল্লিরা জানান, ঈদের পরদিন মঙ্গলবার ট্রেনিংয়ের কথা বলে বাইরে যান। পরে শুক্রবার জুমার নামাজ পড়ান। এরপর আবার ট্রেনিংয়ে চলে যান। পরে আবার মঙ্গলবার আসরের নামাজ পড়ান।

সোনারগাঁ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে ইমামের সঠিক পরিচয় এবং কেন তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে৷’

২২ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে