NarayanganjToday

শিরোনাম

দেওভোগে ফের যুবক খুন


দেওভোগে ফের যুবক খুন

দেওভোগে শাকিল হত্যার রেশ কাটতে না কাটতেই ফের আরও এক যুবক খুন হয়েছেন। নিহত ওই যুবক দেওভোগ তাঁতীপাড়া এলাকার মো: রমজান মিয়ার ছেলে সোলাইমান হোসেন অপু (৩২)। সে পেশায় একজন বৈদ্যুতিক মিস্ত্রী। । শুক্রবার (২৩ আগষ্ট) রাতে ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে ফতুল্লা থানা পুলিশ।

ধারনা করা হচ্ছে, শাকিলের মত এ যুবককেও ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তবে কি কারনে এ যুবককে হত্যা করা হয়েছে, তা এখনো জানা যায়নি। এ বিষয়ে নিহতের পরিবারের লোকজনও কোন কারন জানাতে পারেনি বলেও জানিয়েছেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন। তিনি বলেন, হত্যার বিষয়টি তদন্ত করছে পুলিশ। তদন্ত শেষেই কেন, কি কারনে ওই যুবককে হত্যা করা হয়েছে এবং কারা কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত সবই জানা যাবে।

এদিকে নিহতের পরিবার সুত্রে জানাগেছে, অপু বাবুরাইল এলাকার কাশেম ডেকোরেটরের বৈদ্যুতিক মিস্ত্রি। শুক্রবার রাতে বাসা থেকে বের হয়ে নাগবাড়ি মন্দিরের কাছে যায় অপু। ওই সময়ে অজ্ঞাত লোকজন তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে আশংকাজনক অবস্থায় ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে মৃত্যু ঘটে।

প্রসঙ্গত, গত ২৭ জুলাই ফতুল্লার দেওভোগ হাশেমবাগ এলাকার রিকশার গ্যারেজের মালিক শাকিলকে ছুরিকাঘাতে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হোন সজিব, সুভাস এবং শাওনসহ ৩ জন।

উপরে