NarayanganjToday

শিরোনাম

পরকীয়ায় সংসার শেষ, হলেন ধর্ষিত


পরকীয়ায় সংসার শেষ, হলেন ধর্ষিত

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রথমে প্রেম এবং পরে বিয়ের প্রলোভন দেখি ধর্ষণ করার অভিযোগ আনেন এই নারী।

এ ঘটনায় রোববার (২৫ আগস্ট) দুপুরের দিকে আড়াইহাজার থানায় ভুক্তভোগির মা বাদী হয়ে আরিফ (২৩) নামে এক যুবককে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত উপজেলার চৈতন্যকান্দি এলাকার রূপ মিয়ার ছেলে।

ভুক্তভোগী নারী জানান, চার মাস আগে চৈতন্যকান্দা এলাকার আরিফের সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করা হয়। এখন বিয়ের জন্য চাপ দিলে সে তাতে রাজি হচ্ছিল না।

এদিকে তার মা জানান, ২ বছর আগে নারায়ণগঞ্জ এলাকায় তার মেয়ের বিয়ে হয়। কিন্তু সে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে সেখানে পাঠানো হয়নি। পরে ডিভোর্স করিয়ে নেওয়া হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, ভুক্তভোগী নারীর বিয়ের পরে অভিযুক্ত আরিফের সাথে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরকীয়া সম্পর্কের জেরে বিয়ে ভেঙ্গে যায়। সে সময় অভিযুক্ত তাকে বিয়ের করার কথা বললেও পরে তাতে সে অসম্মতি জানায়। এদিকে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয়েছে বলে দাবি ভুক্তভোগীর।

ওসি বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারীর মা ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

২৫ আগস্ট, ২০১৯/এসপি/এনটি

উপরে