NarayanganjToday

শিরোনাম

গোগনগরে প্রিমিয়ার সিমেন্টের গাড়ি চাপায় নিহত ২, সড়ক অবরোধ বিক্ষোভ


গোগনগরে প্রিমিয়ার সিমেন্টের গাড়ি চাপায় নিহত ২, সড়ক অবরোধ বিক্ষোভ

সদর উপজেলার গোগনগের প্রিমিয়ার সিমেন্টের বপরোয়া একটি কভার্ডভ্যানের চাপায় জামাল ও মাসুদ নামে দুই ভায়রা ভাই নিহত হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর ৫ টার দিকে উপজেলার গোগনগর বাজারে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-মন্সিুগঞ্জ সড়কে আগুন ধরিয়ে অবরোধ করে বিক্ষোভ করেছে। একই সময় ওই কোম্পানির পৃথক দুটি গাড়ি আটক করেছে বিক্ষুব্ধরা।

নিহতরা হলেন, গোগনগর উত্তর মশিনাবন এলাকার মো. ভাসানী সরদারের ছেলে মো. জামাল ও ঢাকা কামরাঙ্গি চর এলাকার মো. আবুল হোসেনের ছেলে মো. মাসুদ। তারা সম্পর্কে ভায়রা ভাই ছিলেন।

এদিকে হত্যার বিচার দাবিতে বিক্ষুব্ধ এলাকাবাসি প্রায় চার ঘণ্টা ঢাকা-মুন্সিগঞ্জ সড়ক অবরোধ করে রাখলে এই সড়কের সকল যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বেলা ১১ টার দিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষুব্ধদের বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ সরিয়ে নেন।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, জামাল একজন ইজিবাইক চালক ছিলেন। গত সপ্তাহে তার ভায়রা মাসুদ ও তার পরিবার ঢাকা থেকে নারায়ণগঞ্জ আসে জীবিকার তাগিদে। মাসুদ চেয়েছিলন ইজিবাইক চালানো শিখতে। এ লক্ষ্যে সোমবার ভোরে তারা ইজিবাইক নিয়ে বের হন। এমন সময় প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির একটি বেপরোয়া কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জামাল ঘটনাস্থলেই মারা গেছেন। অপরজন মাসুদকে ঢাকায় নেওয়ার পর মারা যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত কভার্ডভ্যানসহ চালক, হেলপাকে চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

৯ সেপ্টেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে