NarayanganjToday

শিরোনাম

১৩ বছরের কিশোরীকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ১


১৩ বছরের কিশোরীকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ১

১৩ বছরের কিশোরীকে অপহরণ ও গণধর্ষণ ঘটনায় দায়ের করা মামলার মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি দল। ৯ সেপ্টেম্বর রাত ৯ টার দিকে নরসিংদীর সাহেপ্রতাপ মোড়স্থ ট্রাক টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

 গ্রেফতার জাকির হোসেন (৩৭) নরসিংদীর শিবুপুরের জয়মঙ্গল গ্রামের সিরাজউদ্দিনের ছেলে।

র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি জানান, চলতি বছরের ২৫ জুলাই রাত ১১ টার দিকে ১৩ বছরের কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে পূর্বের থেকে ওৎ পেতে থাকা জাকির হোসেন, হযরত আলী, কাজল মিয়া, সেলিম মিয়া ও মনির হোসেন তাকে অপহরণ করে। পরে সিএনজিযোগে কিশোরীকে জয়মঙ্গল গ্রামে কাজল মিয়ার নির্জন বাড়িতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ধর্ষণ শেষে কিশোরীকে বিবস্ত্র, রক্তাক্ত ও অচেতন অবস্থায় জাকির হোসেনের বাড়ির রান্না ঘরে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকেরা। পরে খবর পেয়ে কিশোরীর পরিবার তাকে সেখানে থেকে উদ্ধার করে। তবে, কিশোরীর ভবিষ্যৎ চিন্তা করে এবং লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন করে যান তারা। কিন্তু পরবর্তীতে ধর্ষকদের মুখে মুখেই বিষয়টি জানাজানি হলে এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের কাছে নালিশ জানান কিশোরীর পরিবার। কিন্তু চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করার কথা বলে কালক্ষেপন করতে থাকেন। পরে কিশোরীর পিতা বাদী হয়ে শিবপুর থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, গ্রেফতার জাকির হোসেন অভ্যাসগত একজন ধর্ষক। কিন্তু তার ভয়ে কেউ আইনের আশ্রয় নিতে সাহস দেখায় না।

১০ সেপ্টেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে