NarayanganjToday

শিরোনাম

শীতলক্ষ্যায় চালকের লাশ উদ্ধার, গ্রেফতার এক


শীতলক্ষ্যায় চালকের লাশ উদ্ধার, গ্রেফতার এক

সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে নৌ-ডাকাতদের ছুরিকাঘাতে সুকানী রশিদ নিহতের ঘটনায় সন্দেহভাজন এক পেশাগত ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মোঃ জসিম উদ্দিন একাধীক ডাকাতী মামলার আসামী অনুকে (৩৬) বন্দর থানাধীন কুড়িপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী অনু বন্দর থানাধীন ধামগড় ইউনিয়ণের মৃত আকবরের ছেলে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মোঃ জসিম উদ্দিন জানায়, সোমবার দিবাগত রাতে সন্দেহভাজন ভাবে অনুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বেও শীতলক্ষ্যা নদীতে বিভিন্ন সময় ৪টি ডাকাতির মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক একটায়  সিদ্ধিরগঞ্জের সাধুরঘাট এলাকায় ডকাতির কবলে পড়ে এম ভি আল ওলি নামের একটি বাল্কহেডসহ আরো ৬টি বাল্কহেড। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে এম ভি ওলির সুকানী রশিদ (৪২) আহত হয়ে বাঁচার জন্য নদীতে ঝাপিয়ে পড়ে নিখোঁজ হয়। এর দুইদিন পর শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে গোদনাইল মেঘনা ডিপো সংলগ্ন শীতলক্ষ্যা নদীর তীরে স্থানীয়রা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ভোর ৬টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

১০ সেপ্টেম্বর, ২০১৯/এমএ/এনটি

উপরে