NarayanganjToday

শিরোনাম

ফের বিতর্কে কাউন্সিলর বাবু, ইয়াবাসহ তার দুই সহযোগি আটক


ফের বিতর্কে কাউন্সিলর বাবু, ইয়াবাসহ তার দুই সহযোগি আটক

বহুল বিতর্কিত কাউন্সিলর আব্দুল করিম বাবুর অন্যতম দুই সহযোগিকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

১০ সেপ্টেম্বর সন্ধ্যায় ১৭ নং ওয়ার্ডের আমহাট্টা জল্লারপাড়া জাহিদুর রহমান সজিবের বাড়ির গলি থেকে তাদেরকে আটক করা হয়েছে।

আটকরা হলেন, ডাকাতি ও একাধিক মাদক মামলার আসামী জাহিদুর রহমান সজিব (৩৮)। সে আমহাট্টা জল্লারপাড়ার মৃত নিজাম উদ্দিনের ছেলে। এবং তার সহযোগি পারভেজ (৩৫)। সে একই এলাকার জসিম উদ্দিনের ছেলে।

এর সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান। তিনি জানান, তাদের কাছ থেকে ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।

এদিকে স্থানীয় সূত্র জানায়, সজিব ও পারভেজকে আটক করার সময় পুলিশকে বাধা দেন কাউন্সিলর আব্দুল করিম বাবু। এ নিয়ে পুলিশের সঙ্গে তার বাগবিত-াও হয়েছে। এর সত্যতা জানতে কাউন্সিলর বাবুর মুঠোফোনে কল করা হলেও তিনি তা রিসিভ করেননি। ফলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে, তিনি তার ফেসবুক একাউন্টে এ সম্পর্কে লিখেছেন, ‘আমার সাথে ছবি থাকলেই আমার লোক হবে তা কিন্তু নয়। আমি একজন জনপ্রতিনিধি আমার অফিসে আসার অধিকার সবাইর আছে। মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নেই। আর আমি যতটুকু শুনেছি ছেলেটি জল্লারপাড়া থেকে গ্রেফতার হয়েছে।’

এদিকে সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেন বলেন, ‘কাউন্সিলর বাবুর সাথে তর্ক হয়নি। তবে, তিনি জানতে চেয়েছিলেন আটককৃতদের কাছ থেকে কী পেয়েছি, কেন ধরেছি। তারপর তাদের কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবা তাকে দেখালে তিনি আর এ নিয়ে কোনো কথা বলেননি।’

তিনি আরও বলেন, আটকৃতদের বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে আমি বাদী হয়ে মামলা দায়ের করেছি।

১১ সেপ্টেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে